ভিভান-দিশা-বান্ধবী, সম্পর্কের জটিলতা না পারিবারিক চাপ? কীসের কাছে নতিস্বীকার দিশার?

Updated By: Apr 10, 2015, 09:30 AM IST
ভিভান-দিশা-বান্ধবী, সম্পর্কের জটিলতা না পারিবারিক চাপ? কীসের কাছে নতিস্বীকার দিশার?

দিশা ও তাঁর বান্ধবীকে ঘিরে মিলছে সম্পর্কে জটিলতার সূত্র। সম্পর্কের টানাপোড়েনই কি দিশাকে ঠেলে দিল মৃত্যুর দিকে? উঠছে প্রশ্ন। একটি বাংলা টেলি সিরিয়ালেই বছরখানেক আগে দুজনের আলাপ। ঘনিষ্ঠতা এতই বাড়ে যে দিশার ফ্ল্যাটেই থাকতে থাকেন ওই অভিনেত্রী। ব্যাঙ্কেও ছিল জয়েন্ট অ্যাকাউন্ট।

কিন্তু, এই সম্পর্কে আপত্তি ছিল দিশার মায়ের। ৬ মাস আগে নাইরোবি থেকে ফিরে সুচন্দ্রাকে ওই ফ্ল্যাট থেকে তাড়িয়ে দেন দিশার বাবা। কয়েকমাস আগে, ফের একটি সিরিয়ালে কাজের সুযোগে কাছাকাছি আসেন দিশা ও তাঁর বান্ধবী।

গত ৩১ মার্চ শহরে ফেরেন দিশার বাবা। সপরিবারে মন্দারমণি বেড়াতে যান তাঁরা। সেখানেই ভিভানের সঙ্গে দিশার বিয়ের প্রাথমিক কথাবার্তা হয়।

এরপর ৩ এপ্রিল এই নিয়ে একটি ঘরোয়া পার্টিও দেন তাঁরা। ৫ এপ্রিল বাবা-মা নাইরোবি ফিরে গেলে, দিশা আবার তাঁর বান্ধবীকে ফ্ল্যাটে নিয়ে আসেন। বুধবার রাতে একটি ক্রিকেট ম্যাচ দেখার পর, ভিভানের বাড়িতে ডিনার সেরেছিলেন দিশা। এ নিয়ে তাঁর বান্ধবীর সঙ্গে ভিভানের ফোনে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এরপর নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে দিশার বান্ধবী তাঁদের জয়েন্ট অ্যাকাউন্ট থেকে মোটা টাকা তুলে নেওয়ার চেষ্টাও করেন।

এদিকে রাতে বাড়ি ফেরার পরেও ভিভানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন দিশা। সকালে বারবার ফোনে সাড়া না পেয়েই দিশার বাড়ি ছুটে যান ভিভান। তারপর দুপুরে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। দুটি সম্পর্কের টানাপোড়েনই কি দিশাকে ঠেলে দিল মৃত্যুর দিকে?

.