দিশার ডায়রি, মোবাইল থেকে উত্তর খুঁজছে পুলিস, আজও জেরার মুখে ভিভান

Updated By: Apr 10, 2015, 09:46 AM IST
দিশার ডায়রি, মোবাইল থেকে উত্তর খুঁজছে পুলিস, আজও জেরার মুখে ভিভান

পর্ণশ্রীর ফ্ল্যাটে অভিনেত্রীর আত্মহত্যার ঘটনায় আজ ফের জেরা করা হবে তাঁর প্রেমিক ভিভানকে। আজই দিশার বেহালার ফ্ল্যাটে যাচ্ছেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। মঙ্গল ও বুধবার দিশা শুটিংয়ে যাননি বলে জানতে পেরেছে পর্ণশ্রী থানার পুলিস। ইতিমধ্যেই দিশার মোবাইল ফোন থেকেও বেশকিছু সূত্র পেয়েছে পুলিস। ওইদিন রাতে দিশা কাদের সঙ্গে কথা বলেছিল তা জানতে পেরেছে পুলিস।

খতিয়ে দেখা হচ্ছে দিশার মোবাইলের এসএমএসও। দিশার ফ্ল্যাট থেকে বেশকিছু কাগজপত্র  উদ্ধার করেছে পুলিস। নিয়মিত ডায়েরি লিখতেন দিশা। ডায়েরির সূত্রেও তদন্ত চালানোর চেষ্টা হচ্ছে। দিশার সহঅভিনেতা ও অভিনেত্রীদেরও জেরা করতে পারে পুলিস। আজই নাইরোবি থেকে কলকাতায় ফিরছেন দিশার বাবা ও মা। ময়নাতদন্তের পর তাঁদের হাতে তুলে দেওয়া হবে দিশার দেহ।

পর্ণশ্রীর বনমালী নস্কর লেনের আবাসন। এই আবাসনেরই একটি ফ্ল্যাটে থাকতেন টেলি অভিনেত্রী দিশা গাঙ্গুলি। বৃহস্পতিবার সকালে ফ্ল্যাটের কড়া নাড়েন তাঁর প্রেমিক ভিভান। বহুবার ডাকার পরেও দিশা সাড়া না দেওয়ায়, দরজা ফাঁক করে দেখার চেষ্টা করেন ভিভান। তখনই দেখা যায় সিলিং ফ্যান থেকে ওড়নার ফাঁসে ঝুলছে তাঁর দেহ। এরপর পর্ণশ্রী থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে।

কখন মৃত্যু হল দিশার? স্পষ্ট উত্তর এখনও অধরা। তবে ফ্ল্যাটের কিশোরী পরিচারিকা পুলিসকে জানিয়েছে, সে স্কুলে যাওয়ার সময় অস্বাভাবিক কিছু দেখেনি। সকাল দশটায় স্কুল থেকে ফেরার পর দিশার বিষয়ে খেয়াল করেনি সে। ওই পরিচারিকাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। জেরা করা হয়েছে দিশার প্রেমিক ভিভানকেও। এদিকে, দিশার দেহ উদ্ধারের কয়েকঘণ্টার মধ্যেই হাওড়ায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তাঁর বান্ধবী অভিনেত্রী। স্থানীয় কয়েকজনের চেষ্টায় রক্ষা পান তিনি। গড়িয়ায় একটি হাসপাতালে তাঁর চিকিত্‍সা চলছে।

একটি মৃত্যু ও একটি আত্মহত্যার চেষ্টা। দুটি ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সামনে এসেছে সম্পর্কে এক জটিল সম্পর্ক।  সেই জট ছাড়ানোই আপাতত চ্যালেঞ্জ পুলিসের কাছে।

 

.