Abhishek Banerjee: আজকের পর হয়তো গ্রেফতার করা হবে! মেয়ো রোডের সভায় কেন বললেন অভিষেক?

Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের স্পষ্ট দাবি, কিন্তু এভাবে তৃণমূলকে দমানো যাবে না। কোনওরকম কুৎসা করে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে রোখা যাবে না। বুকে দম থাকলে, এর এক ভাগ লোক নিয়ে সভা করারও চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক।

Updated By: Aug 29, 2022, 02:50 PM IST
Abhishek Banerjee: আজকের পর হয়তো গ্রেফতার করা হবে! মেয়ো রোডের সভায় কেন বললেন অভিষেক?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পার্থ চট্টোপাধ্য়ায়, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর তৃণমূলের প্রথম মেগা সভা। মেয়ো রোডে টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের সভা থেকে কী বার্তা দেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়? সেই দিকে লক্ষ্য ছিল সবার। বলাই বাহুল্য, মেয়ো রোডের সভা থেকে চাঁছাছোলা ভাষায় বিজেপির উদ্দেশে আক্রমণ শানালেন অভিষেক। কখনও আক্রমণাত্মক, কখনও তির্যক কটাক্ষ। তীব্র আক্রমণে বিঁধলেন গেরুয়া শিবিরকে। এদিন মেয়ো রোডের সভামঞ্চে দাঁড়িয়েই অভিষেক বলেন, আজকের সভার পরই হয়তো গ্রেফতার করা হবে! কাকে গ্রেফতার করা হবে? না সেই নাম খোলসা করেননি তিনি। শুধুই কটাক্ষ ছুঁড়ে দিয়ে বলেছেন, আজকের পর হয়তো গ্রেফতার করা হবে!

অভিষেক বলেন, গত ২১ জুলাইয়ের সভার পরদিনই ২২ জুলাই পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়ি যায় সিবিআই। পার্থ চট্টোপাধ্য়ায়কে গ্রেফতার করে সিবিআই। এবার আজকের সভার পরেও হয়তো কাউকে গ্রেফতার করা হবে! আর সেইজন্য অপেক্ষা করারও পরামর্শ দেন অভিষেক। তবে অভিষেকের স্পষ্ট দাবি, কিন্তু এভাবে তৃণমূলকে দমানো যাবে না। কোনওরকম কুৎসা করে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে রোখা যাবে না। বুকে দম থাকলে, এর এক ভাগ লোক নিয়ে সভা করারও চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক। পাশাপাশি, তোপ দাগেন, সীমান্তে পাহারা দেয় বিএসএফ। সেখান থেকে কী করে গোরু পাচার হয়? প্রশ্ন তোলেন তিনি। অভিযোগ করেন, বিএসএফ-এর নাকের ডগা দিয়েই কয়লা-গোরু চুরি? পাশাপাশি, বাগদা সীমান্তে বিএসএফ জওয়ানের হাতে গৃহবধূর গণধর্ষণের ঘটনাতেও তীব্র ধিক্কার জানান তিনি।

আরও পড়ুন, IND vs PAK , Asia Cup 2022 : পাক বধের পরেও জাতীয় পতাকা প্রত্যাখ্যান, অভিষেকের নিশানায় বিতর্কিত জয় শাহ

একইসঙ্গে এদিন শুভেন্দু অধিকারীকে নাম করে 'বেইমান, গদ্দার, ঘুষখোর' বলে আক্রমণ করেন অভিষেক। চ্যালেঞ্জ ছোঁড়েন, শুভেন্দু অধিকারীর যদি বুকে দম থাকে, তবে নাম নিয়ে বলুক যে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় তোলাবাজ! তারপর তাঁকে হাইকোর্টে মানহানি মামলায় টেনে নিয়ে যাবেন তিনি। শুভেন্দুর পাশাপাশি, এদিন অভিষেকের আক্রমণের নিশানায় ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহও। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে ভারতের পতাকা ধরতে ইতস্ততঃ করে দেশবাসীকে অপমান করেছেন। জয় শাহ একজন 'কুলাঙ্গার'। অবিলম্বে তাঁকে বিসিসিআই থেকে অপসারণ করা উচিত বলেও মন্তব্য করেন অভিষেক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.