ধাক্কা খেল দ্বিতীয় হুগলি সেতুতে সৌন্দর্যায়ন অভিযান, সরানো শুরু হল গাছ

সৌন্দর্যায়নের জন্য দ্বিতীয় হুগলি সেতুর দু'পাশের ফুটপাথে রাখা হয়েছিল বেশ কয়েকটি পাম গাছ। গাছগুলি নিয়ে আপত্তি তুলেছিলেন এইচআরবিসি-র ইঞ্জিনিয়াররা। মাঝেরহাট সেতু দুর্ঘটনার পর বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, সরিয়ে ফেলা হবে গাছগুলি। 

Updated By: Sep 7, 2018, 08:39 PM IST
ধাক্কা খেল দ্বিতীয় হুগলি সেতুতে সৌন্দর্যায়ন অভিযান, সরানো শুরু হল গাছ

নিজস্ব প্রতিবেদন: মাঝেরহাট সেতু ভেঙে পড়ার জের। দ্বিতীয় হুগলি সেতুর ওপর থেকে সরানো হল পাম ট্রি। শুক্রবার গাছগুলিকে সরিয়ে বনদফতরের হাতে তুলে দেওয়া হয়েছে। 

সৌন্দর্যায়নের জন্য দ্বিতীয় হুগলি সেতুর দু'পাশের ফুটপাথে রাখা হয়েছিল বেশ কয়েকটি পাম গাছ। গাছগুলি নিয়ে আপত্তি তুলেছিলেন এইচআরবিসি-র ইঞ্জিনিয়াররা। মাঝেরহাট সেতু দুর্ঘটনার পর বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, সরিয়ে ফেলা হবে গাছগুলি। শুক্রবার থেকে শুরু হল গাছ সরানোর কাজ। শুক্রবার বেশ কিছু গাছ সরিয়ে ফেলা হয়েছে। বাকিগুলিও সরিয়ে ফেলা হবে বলে জানানো হয়েছে। 

ইঞ্জিনিয়াররা বলছেন, ওই গাছগুলির জন্য সেতুর ওজন বেড়ে যাচ্ছিল। যার জেরে দুর্ঘটনার সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সৌন্দর্যায়ন অভিযানের সঙ্গে আপস করতে রাজি ছিল না রাজ্য সরকার। মাঝেরহাট সেতু ভেঙে পড়ায় সৌন্দর্যায়নের সেই অভিযানে বাধা পড়ল বলে মনে করা হচ্ছে। 

.