West Bengal Election 2021: বিজেপির কী অবস্থা বুঝুন! TMC-র পরামর্শদাতার টেপ নিয়ে মাতামাতি করছে: Derek

চতুর্থ দফার ভোটের দিন (West Bengal Election 2021) সকালে প্রশান্ত কিশোরের (Prashant Kishor) অডিয়ো টেপ নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

Updated By: Apr 10, 2021, 03:36 PM IST
West Bengal Election 2021: বিজেপির কী অবস্থা বুঝুন! TMC-র পরামর্শদাতার টেপ নিয়ে মাতামাতি করছে: Derek

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ভালোভাবে জানে, বাংলায় তৃণমূল জিতছে। বিজেপি এটাও জানে, দুই দলবদলু প্রাক্তন মন্ত্রী হারছেন। টালিগঞ্জে হারছেন কেন্দ্রীয়মন্ত্রী। প্রশান্ত কিশোরের (Prashant Kishor) সঙ্গে সাংবাদিকদের অডিয়ো টেপের সত্যতা স্বীকার করে এই দাবিই করলেন তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien)। তাঁর কথায়,'অডিয়ো টেপের একাংশ প্রকাশ করেছে বিজেপি। পূর্ণাঙ্গ টেপ প্রকাশ করুক। ১০০টা আসনের কম পাবে বিজেপি। ওরা পুরোটা প্রকাশ করলে তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক করে জবাব দেব।' 

Zee ২৪ ঘণ্টাকে ডেরেক (Derek O'Brien) বলেন,'বিজেপির কী অবস্থা বুঝুন! তৃণমূলের পরামর্শদাতার টেপ নিয়ে মাতামাতি করছে। চতুর্থদফায় শূন্য বা একটা-দুটো আসন পেতে পারে ওরা। বিভ্রান্তি ছড়াতে এসব করছে। বিজেপি মরিয়া হয়ে উঠেছে।' 

টেপের একটা অংশে প্রশান্ত কিশোরকে (Prashant Kishor) বলতে শোনা গিয়েছে, হিন্দিভাষীদের ভোট যাচ্ছে বিজেপির ঝুলিতে। এনিয়ে ডেরেকের (Derek O'Brien) বলেন,'আমি পুরো টেপটা শুনেছি। বিজেপি পশ্চিমবঙ্গে ৩৮ বা ৩৯ শতাংশ ভোট পাচ্ছে। ৪৫ থেকে ৪৬ শতাংশ ভোট কীভাবে পাচ্ছে তৃণমূল? এই প্রশ্নের উত্তরে বলা হয়েছে। পুরো টেপটা ওরা প্রকাশ করুক। কেন এত ভয়! 

চতুর্থ দফার ভোটের দিন সকালে একটি অডিয়ো টেপ ফাঁস করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। ওই অডিয়ো টেপে 'ক্লাব হাউস রুমে' প্রশান্ত কিশোরের (Prashant Kishor) সঙ্গে দিল্লির সাংবাদিকদের কথোপকথন রয়েছে। সেখানে প্রশান্ত কিশোরের (Prashant Kishor) মুখে শোনা যাচ্ছে, তাঁর সমীক্ষা অনুযায়ী, রাজ্যে সংখ্যাগরিষ্ঠ ভোটদাতা মানুষই বিজেপিকে সরকারকে দেখতে চান। দুই তৃতীয়াংশ বাম সমর্থকও বিজেপিকে চায়। অডিয়ো ক্লিপের সত্যতা স্বীকার করে প্রশান্তের দাবি, এটা আংশিক। পশ্চিমবঙ্গে বিজেপি ১০০ আসন পার করতে পারবে না। 

আরও পড়ুন - আমার কথায় বেশি গুরুত্ব দিচ্ছে BJP, ১০০ পেরোবে না, অডিয়োর সত্যতা স্বীকার পিকের

.