Durga Puja Weather Update; ষষ্ঠীতে বৃষ্টি: সপ্তমীতেও কি ভিজবে কলকাতা? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

ষষ্ঠীর সন্ধ্যায় রীতিমতো মুষলধারায় বৃষ্টি হয় কলকাতা, হাওড়া ও সল্টেলেক। ঠাকুর দেখতে বেরিয়ে প্যান্ডেলেই আটকে পড়েন অনেকেই। 

Updated By: Oct 1, 2022, 11:57 PM IST
Durga Puja Weather Update; ষষ্ঠীতে বৃষ্টি: সপ্তমীতেও কি ভিজবে কলকাতা? জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বৃষ্টিভেজা ষষ্ঠীর পর, আজ সপ্তমী। নবপত্রিকার স্নানের সঙ্গেই পুজোর আনুষ্ঠানিকতা শুরু। কেমন থাকবে আবহাওয়া?  দক্ষিণবঙ্গের উপরে সপ্তমী থেকে দশমী পর্যন্ত বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণবর্তের একটা প্রভাব থাকতে পারে। তার ফলে সপ্তমী থেকে দশমী পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। সপ্তমীতে বৃষ্টি বাড়বে এবার তা চলবে দশমী পর্যন্ত। যেসব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে তার মধ্যে রয়েছে কলকাতা, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর ও হাওড়া।

 

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আবহাওয়া দফতর জানাচ্ছে, সপ্তমীর দিন উত্তরবঙ্গে বৃষ্টির তেমন সম্ভাবনা নেই। তবে অষ্টমী থেকে দশমী পর্যন্ত বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে। দশমীতে ভারী বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার ও আলিপুরদুয়ারে।  করোনা কাটিয়ে এবার চতুর্থী থেকেই মণ্ডপে মণ্ডপে উপচে পড়া ভি়ড়। ষষ্ঠীতে মিলে গিয়েছিল আবহাওয়া দফতরের পূর্বাভাস। সন্ধ্যায় রীতিমতো মুষলধারা বৃষ্টি হয় উত্তর কলকাতায়। বাদ যায়নি সল্টলেক ও হাওড়াও। ঠাকুর দেখতে বেরিয়ে প্যান্ডেলেই আটকে পড়েন অনেকেই। কেউ কেউ আবার ঘোরেন ছাতা মাথায়! এতটাই জোরে বৃষ্টি হচ্ছিল যে, নিউটাউনে হুড়মুড়িয়ে ভেঙে মণ্ডপের আলোকসজ্জার কাঠামোটি। অল্পের জন্য রক্ষা পান দর্শনার্থীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.