WB election 2021 : Sovan-Baisakhiর ইস্তফা থেকে Suvenduর পদপ্রাপ্তি, মুখ খুললেন Dilip Ghosh

WB election 2021: মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি আরও বলেন, "ভাঙা পার্টি আর ভাঙা পা নিয়ে যুদ্ধ জেতা যায় না।"

Updated By: Mar 19, 2021, 06:27 PM IST
WB election 2021 : Sovan-Baisakhiর ইস্তফা থেকে Suvenduর পদপ্রাপ্তি, মুখ খুললেন Dilip Ghosh

নিজস্ব প্রতিবেদন : শোভন চট্টোপাধ্য়ায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ের (Baisakhi Banerjee) পদত্যাগপত্র গৃহীত হয়েছে। সাংবাদিক বৈঠকে জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। একইসঙ্গে এদিন সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ মুখ খুললেন বিজেপি ক্ষমতায় এলে শুভেন্দু অধিকারীর 'পদ' পাওয়ার প্রসঙ্গেও।

দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "মেদিনীপুর পরিবর্তন আনবে। তবে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) কী পদ পাবেন, সেটা দল জিতলে তখন সিদ্ধান্ত নেওয়া হবে।" প্রসঙ্গত, বাংলার মুখ্যমন্ত্রী হবে বাংলার ভূমিপুত্র-ই। অমিত শাহ বাংলায় এসে একথা ঘোষণা করার পরই, বিজেপি ক্ষমতায় এলে পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে বার বার জল্পনায় ভেসে উঠেছে শুভেন্দুর নাম। যদিও বিজেপির (BJP) তরফে কখনওই কোনও নামে শিলমোহর দেওয়া হয়নি। মোদীকে মুখ করেই বাংলার ভোটযুদ্ধে ঝাঁপিয়েছে বিজেপি। আজ দিলীপ ঘোষ আরও একবার তা স্পষ্ট করে দিলেন।

অন্যদিকে, তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থীতালিকা ঘোষণার পরই বিজেপি (BJP) থেকে ইস্তফা দেন শোভন-বৈশাখী। বেহালা পূর্বে পায়েল সরকারকে প্রার্থী করার পরই,  'প্রচন্ড অপমানিত' লিখে ফেসবুকে ক্ষোভ উগরে দেন শোভন-বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। শোভনকে (Sovan Chatterjee) উদ্দেশ করে বৈশাখী লেখেন, "তুমি সবসময় আমার আইকন হয়ে থাকবে। আজকের অপমান আমাদের উদ্দীপনাকে ধ্বংস করতে পারবে না। আমরা লড়াই করব এবং জিতব।" শেষে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দেন দুজনেই। আজ পদত্যগপত্র গ্রহণের কথা জানান দিলীপ ঘোষ।

একইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি আরও বলেন, "ভাঙা পার্টি আর ভাঙা পা নিয়ে যুদ্ধ জেতা যায় না।" উল্লেখ্য, নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে গিয়ে পায়ে চোট পান মুখ্যমন্ত্রী। ভর্তি হতে হয় হাসপাতালে। ফিরে আসার পর থেকে হুইলচেয়ারে করেই জেলা সফরে বেরিয়ে পড়েছেন মমতা। 

আরও পড়ুন, 'খেলা হবে'র তালে নাচ, সাইকেল চালিয়ে এসে মনোনয়ন জমা দিয়ে চমক লাভলির

গদ্দারদের এক ইঞ্চিও জমি ছাড়ব না, এগরায় দলত্যাগীদের নিশানা Mamata-র

.