WB Assembly Election 2021: ভোটের মধ্যেই চাপ বাড়ল TMC শিবিরে, আইকোর মামলায় তলব মানস ভুঁইয়া ও মদন মিত্রর ছেলেকে

আইকোর তদন্তে নেমে ইডির হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। সেখানে তৃণমূল নেতা মানস ভুঁইয়াকে(Manash Bhuiyan) দেখা গিয়েছে বলে খবর

Updated By: Apr 16, 2021, 09:47 AM IST
WB Assembly Election 2021: ভোটের মধ্যেই চাপ বাড়ল TMC শিবিরে, আইকোর মামলায় তলব মানস ভুঁইয়া ও মদন মিত্রর ছেলেকে

নিজস্ব প্রতিবেদন: ভোটের মধ্যেই চাপ বাড়ল তৃণমূলের। আইকোর মামলায় মদন মিত্রের ছেলে স্বরূপ মিত্রকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করল ইডি। পাশাপাশি ডাকা হয়েছে তৃণমূল নেতা মানস ভুঁইয়াকেও।

আরও পড়ুন- শীতলকুচিতে সেদিন Central Force না থাকলে বুথ দখল হয়ে যেত, দাবি কমিশনের

কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের(Madan Mitra) আগামিকাল ভাগ্য পরীক্ষা। তার আগেই এই সময় কিছুটা হলেও চাপে রাখবে তৃণমূল নেতাকে। ইডি সূত্রে খবর, স্বরূপ মিত্রকে ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে আগামী ২৩ এপ্রিল। আইকোর মামলার তদন্তে নেমে সম্প্রতি আইকোর প্রধান প্রয়াত অনুকুল মাইতির স্ত্রী কণিকা মাইতিকে জিজ্ঞাসাবাদ করে ইডি। সেখানেই স্বরূপ মিত্রের নাম উঠে আসে বলে জানা যাচ্ছে। তাঁকে জিজ্ঞাসাবাদের পর আরও অনেক রাজনৈতিক নাম উঠে আসছে বলে খবর। 

আরও পড়ুন-প্রচারে নিষেধাজ্ঞার মাঝে ধরনায় বসে কি বিধিভঙ্গ Mamata-র? স্পষ্ট করল কমিশন

অন্যদিকে, আইকোর তদন্তে নেমে ইডির হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। সেখানে তৃণমূল নেতা মানস ভুঁইয়াকে(Manash Bhuiyan) দেখা গিয়েছে বলে খবর। মানস আইকোরের ওই অনুষ্ঠানে কেন গিয়েছিলেন তা জানাতে চাইবে ইডি। পাশাপাশি আইকোরের সঙ্গে মানসের কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা তাও খতিয়ে দেখা হবে। মানসবাবুকে হাজিরা দিতে হবে ১৯ এপ্রিল। কণিকা মাইতিকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে পার্থ চট্টোপাধ্যায় ও প্রাক্তন কাউন্সিলর বাপ্পাদিত্য দাসগুপ্তকে।

উল্লেখ্য, বেআইনি ভাবে বাজার থেকে টাকা তোলার অভিযোগ ২০১৭ সালে আইকোর প্রধান অনুকুল মাইতিকে গ্রেফতার করে সিবিআই। হেফাজতে থাকাকালীন ওড়িশার জেলে মৃত্যু হয় অনুকুল মাইতির।

.