WB assembly election 2021 : অধিকারী পরিবারকে ঠুকে মোদী-শাহের 'পিসি-ভাইপো' কটাক্ষের জবাব ডেরেকের

"এক পরিবার থেকে ৪ জন। আর বিজেপি আবার অন্য দলকে জ্ঞান দেয়।" 

Updated By: Mar 30, 2021, 04:29 PM IST
WB assembly election 2021 : অধিকারী পরিবারকে ঠুকে মোদী-শাহের 'পিসি-ভাইপো' কটাক্ষের জবাব ডেরেকের

নিজস্ব প্রতিবেদন : রণভূমি নন্দীগ্রাম। একুশের হাইভোল্টেজ ভোটে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে নন্দীগ্রামে। একদিকে প্রার্থী তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। অন্যদিকে বিপক্ষে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। প্রচারে নেমে বার বারই মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের উদ্দেশে 'পিসি-ভাইপো' ইস্যুতে তোপ দেগেছেন বিজেপি নেতৃত্ব। পরিবারবাদের প্রসঙ্গ তুলে আক্রমণ শাণিয়েছেন। কটাক্ষ করেছেন। এবার অধিকারী পরিবারকে ঠুকে বিজেপির 'পিসি-ভাইপো' পরিবারবাদ কটাক্ষের জবাব দিলেন তৃণমূলের ডেরেক ও' ব্রায়েন।

এদিন ডেরেক ও' ব্রায়েন একটি টুইট করে লিখেছেন, "বিধায়ক পদপ্রার্থীর বাবা একজন লোকসভা সাংসদ। তাঁর ভাইও লোকসভা সাংসদ। আরেকভাই পুরসভার চেয়ারম্যান। এক পরিবার থেকে ৪ জন। আর বিজেপি আবার অন্য দলকে জ্ঞান দেয়।" উল্লেখ্য, নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে শিশির ও শুভেন্দুকে একযোগে 'বাপ-বেটা' বলে আক্রমণ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও।

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী কাঁথির সাংসদ। এক ভাই দিব্যেন্দু অধিকারী তমলুক সাংসদ। আর আরেক ভাই সৌমেন্দু অধিকারী কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান। ইতিমধ্যেই শুভেন্দুর হাত ধরে শিশির অধিকারী ও ভাই সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিয়েছেন। দিব্য়েন্দু অধিকারী যদিও এখনও তৃণমূলেই আছেন।

আরও পড়ুন, West Bengal Election 2021: কমিশনে রিপোর্ট, 'আত্মহত্যা'; 'মেরে ঝোলানো হয়েছে',অনড় BJP

WB assembly election 2021 : 'কেস হয়নি গদ্দারদের নামে,' নন্দীগ্রাম মামলা নিয়ে CPIM-অধিকারী পরিবারের 'আঁতাত', ফের বিস্ফোরক মমতা

.