WB Assembly Election 2021: কারচুপি হতে পারে পোস্টাল ব্যালটে, ডিজির কাছে BJP

ডিজি ও স্বরাষ্ট্র সচিবের কাছে দলের অভিযোগ সম্পর্কে বিজেপি নেতা সব্যসাচী দত্ত বলেন, আমাদের অভিযোগ ওঁনারা শোনেন। তাঁরা স্পষ্ট ভাবে জানিয়েছে, আপনাদের যে আশঙ্কা তা উড়িয়ে দিচ্ছি না

Updated By: Mar 7, 2021, 12:05 AM IST
WB Assembly Election 2021: কারচুপি হতে পারে পোস্টাল ব্যালটে, ডিজির কাছে BJP

নিজস্ব প্রতিবেদন: পোস্টাল ব্যালটে কারচুপি হতে পারে। এমন আশঙ্কার কথা জানাতে আজ নবান্নে দরবার করল বিজেপির প্রতিনিধিদল।

বিজেপির প্রতিনিধি দলে ছিলেন ছিলেন দলের নেতা স্বপন দাসগুপ্ত(Swapan Dasgupta), সব্যসাচী দত্ত প্রমুখ। এদিন তাঁর রাজ্যের ডিজি ও স্বরাষ্ট্র সচিবের সঙ্গে দেখা করে বিধানসভা নির্বাচনে(WB Assembly Election 2021) তাঁদের ওই আশঙ্কার কথা জানান। পাশাপাশি তাঁদের অভিযোগ লিখিত আকারেও জমা দেন।

আরও পড়ুন-ভগ্নদশাতেও নীতির সঙ্গে আপস নয়, Moinuddin-কে পত্রপাঠ বিদায় ফব-র

নবান্ন থেকে বেরিয়ে স্বপন দাসগুপ্ত বলেন, '৩ পুলিস অফিসারের বিরুদ্ধে আমাদের অভিযোগ ছিল। আজ বিশেষ করে একজনের বিরুদ্ধে অভিযাগ করা হয়েছে।' বিজেপির তরফে দাবি, যাদের নামে অভিযাগ করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন কলকাতা পুলিসের এক ইনস্পেক্টর, বাকী ২ জন সাব ইনস্পেক্টর মর্যাদার।  আজ ডিজি ও হোম সেক্রেটারির কাছে এসডিপিও বসিরহাটের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। ভোট লুট হচ্ছে, তা করা হচ্ছে পুলিসের সাহায্যে। ডিজি ও স্বরাষ্ট্র সচিবের কাছে দলের অভিযোগ সম্পর্কে বিজেপি নেতা সব্যসাচী দত্ত বলেন, আমাদের অভিযোগ ওঁনারা শোনেন। তাঁরা স্পষ্ট ভাবে জানিয়েছে, আপনাদের যে আশঙ্কা তা উড়িয়ে দিচ্ছি না। আইন অনুযায়ী এনিয়ে যা করার তা করব।

আরও পড়ুন-এবার জিতে হ্যাটট্রিক করবেন, বললেন বারাসতের তৃণমূল প্রার্থী Chiranjeet

এদিকে ভোটের আগে ইতিমধ্যেই ২৯৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী চলে এসেছে রাজ্যে। কমিশন সূত্রে খবর, আরও ২০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী আসছে। দিন দুয়েক মধ্যে ওই বাহিনীকে নির্দিষ্ট এলাকায় মোতায়েন করা হবে।  ৮ই মার্চ অর্থাৎ সোমবার আবার রাজ্যে আসবেন কমিশনের বিশেষ আয়-ব্যয় পর্যবেক্ষক বি মুরলী কুমার। সেদিন বিকেল থেকে রোজই সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলবেন বিশেষ সাধারণ পর্যবেক্ষক অজয় ভি নায়ক ও পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে।

 

.