WB Assembly Election 2021: Mamata-র চোট গুরুতর ও চিড় রয়েছে, জানালেন Abhishek

সন্ধেয় নন্দীগ্রামে পায়ে ও মাথায় গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

Updated By: Mar 11, 2021, 12:13 AM IST
WB Assembly Election 2021: Mamata-র চোট গুরুতর ও চিড় রয়েছে, জানালেন Abhishek

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) এমআরআই-র জন্য নিয়ে যাওয়া হয়েছে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে। এসএসকেএম হাসপাতাল থেকে বেরনোর সময় তাঁর ভাইপো, তথা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) জানান, গুরুতর চোট ও বড় চিড় রয়েছে। মেডিক্যাল রিপোর্টের অপেক্ষা করছেন।      

এ দিন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) সাংবাদিকদের বলেন, 'এমআরআই-র জন্য নিয়ে যাওয়া হয়েছে। গুরুতর চোট ও চিড় রয়েছে। মেডিক্যাল রিপোর্টের অপেক্ষা করছি।'      

সন্ধেয় নন্দীগ্রামে পায়ে ও মাথায় গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অভিযোগ করেন, ভিড়ের ৪-৫ জন ধাক্কা দিয়েছে তাঁকে। জেনেবুঝেই করা করেছে। এরপর গ্রিন করিডর করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আনা হয় এসএসকেএম হাসপাতালে। তাঁকে ভর্তি করা হয় উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে। মুখ্যমন্ত্রীর চিকিৎসায় গঠন করা হয়েছে ৫ সদস্যের একটি মেডিক্যাল টিম। মুখ্যমন্ত্রীর আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। হাসপাতাল চত্বরে হাজির তৃণমূল কর্মী-সমর্থকরা তাঁকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান দিতে থাকেন। তিনি বেরিয়ে যাওয়ার সময়েও গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা। এ দিকে জেলায় জেলায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল। রাতে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে নিয়ে যাওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

আরও পড়ুন - WB Assembly Election 2021: নন্দীগ্রামে ফেঁসেছেন, মানুষ আহারে-উহুরে করে তাই নাটক: Adhir    

 

.