WB Assembly Election 2021: SSKM-এ Mamata; 'হায় হায় বিজেপি', রাজ্যপালকে দেখে 'গো ব্যাক' স্লোগান TMC-র

নন্দীগ্রামে পায়ে চোট পেয়ে  মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, পরিকল্পিত হামলা করা হয়েছে। 

Updated By: Mar 10, 2021, 11:28 PM IST
WB Assembly Election 2021: SSKM-এ Mamata; 'হায় হায় বিজেপি', রাজ্যপালকে দেখে 'গো ব্যাক' স্লোগান TMC-র

নিজস্ব প্রতিবেদন: গ্রিন করিডর করে নন্দীগ্রাম থেকে হাসপাতালে আনা হল এসএসকেএমে (SSKM)। তার আগে থেকে হাসপাতালে চত্বরে হাজির হয়েছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তাঁরা 'বিজেপি হায়, হায়' স্লোগান দিতে থাকেন। এর মধ্যে রাজ্যপাল ঢুকলে 'গো ব্যাক' স্লোগানও চলে। 
  
নন্দীগ্রামে পায়ে চোট পেয়ে  মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) দাবি করেছেন, পরিকল্পিত হামলা করা হয়েছে। তাঁকে তৎক্ষণাৎ গ্রিন করিডর করে নিয়ে আসা হয় এসএসকেএমে। সেখানে আগে থেকে তাঁর জন্য এমআরআই মেশিন তৈরি রাখা হয়েছিল। পাঁচ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। স্ট্রেচারে চাপিয়ে মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের সাড়ে বারো নম্বর কেবিনে। মমতাকে আনার আগে থেকে হাজির হয়েছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তাঁরা বিজেপির হায় হায় স্লোগান দিতে থাকেন। 

এর মধ্যে মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যে খোঁজ নিতে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagddep Dhankhar)। তখন 'গো ব্যাক ধনখড়' স্লোগান দেন তৃণমূল কর্মীরা। 'দিদি তোমার পাশে', 'মমতা ব্যানার্জি জিন্দাবাদ' প্ল্যাকার্ড নিয়ে স্লোগান দিতে দেখা গিয়েছে তৃণমূল ছাত্র পরিষদকে। রাজ্যপালের গাড়ি ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। ওঠে স্লোগান।   

এ দিন সন্ধে থেকে জেলায় জেলায় বিক্ষোভ দেখা শুরু করেন তৃণমূল কর্মীরা। রাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় এমআরআই-র জন্য় বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে।      

আরও পড়ুন- WB Assembly Election 2021: নন্দীগ্রামে দুই হেভিওয়েটের মাঝে CPM প্রার্থী 'বাংলার তরুণ মেয়ে'

.