বিজেপিতে 'বেসুরো' সব্যসাচী, জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ

 এবার সব্যসাচী দত্তের বিরুদ্ধে জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী এবং শৃঙ্খলারক্ষা কমিটির আহ্বায়ক সুভাষ সরকারের কাছে জমা পড়ল অভিযোগ। অভিযোগ জানিয়েছেন রাজ্য কমিটিরই এক সদস্য।

Updated By: Jun 11, 2021, 02:04 PM IST
  বিজেপিতে 'বেসুরো' সব্যসাচী, জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: এবার সব্যসাচী দত্তের বিরুদ্ধে জমা পড়ল শৃঙ্খলাভঙ্গের অভিযোগ। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী এবং শৃঙ্খলারক্ষা কমিটির আহ্বায়ক সুভাষ সরকারের কাছে জমা পড়ল অভিযোগ। অভিযোগ জানিয়েছেন রাজ্য কমিটিরই এক সদস্য।

বিজেপির বিধাননগরের প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ, রাজ্য বিজেপির পর্যালোচনা বৈঠকের তথ্য বাইরে ফাঁস করেছেন সব্যসাচী দত্ত। পর্যালোচনা বৈঠকে কী কথা হয়েছে, তা সংবাদমাধ্যমের সামনে এনেছেন তিনি। যা বিজেপির লাইনবিরোধী। সেজন্যই সব্যসাচী দত্তের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ করেছেন দলেরই রাজ্য কমিটির ওই সদস্য়। বৃহস্পতিবারই তিন নেতার কাছে জমা পড়েছে সেই রিপোর্ট। 

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীকে ভার্চুয়ালি জিজ্ঞাসাবাদের নির্দেশ কলকাতা হাইকোর্ট

আরও পড়ুন: 'সন্ত্রাসবাদীদের আশ্রয় দিচ্ছে সরকার', Newtown Encounter-এ রাজ্যকে নিশানা Dilip-এর

বিধানসভা ভোটে বিজেপির আশানুরূপ ফল না হওয়া প্রসঙ্গে দিন কয়েক আগে সব্যসাচী দত্তের করা একটি বক্তব্যকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। একুশের বিধানসভা ভোটে বিজেপির বিধাননগরের প্রার্থী জানান, ভোট বিজেপির তরফে কোনও বাঙালি মুখ না থাকার কারণেই ভোটে খারাপ ফল করেছে গেরুয়া শিবির। এমনকি, হিন্দিভাষী বিজেপি নেতাদের এ রাজ্যে আনাগোনা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। যা অস্বস্তি বাড়ায় বিজেপি নেতৃত্বের। কারণ, বারবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে এই বহিরাগত ইস্য়ুতে সরব হয়েছে তৃণমূল নেতারা।

.