পার্ক সার্কাসে চলন্ত ট্রেনের জানলা লক্ষ্য করে ছোড়া হল প্রস্রাব, ভয়াবহ অভিজ্ঞতা মহিলা সাংবাদিকের

এ দিন রাতেই ঘটনার কথা নিজেই ফেসবুকে লিখে পোস্ট করেছেন সোনারপুরের বাসিন্দা অদিতি।

Updated By: Mar 10, 2020, 11:40 AM IST
পার্ক সার্কাসে চলন্ত ট্রেনের জানলা লক্ষ্য করে ছোড়া হল প্রস্রাব, ভয়াবহ অভিজ্ঞতা মহিলা সাংবাদিকের

নিজস্ব প্রতিবেদন: দোলের দিন চলন্ত ট্রেন বাসে জল বা রং ভর্তি বেলুন ছোঁড়ার ঘটনা নতুন নয়। পাশাপাশি ট্রেন লক্ষ্য করে ঢিল পাথর ছোড়ার নজিরও অনেক। তবে এবার যা ঘটল তাতে কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে সোশাল সাইট থেকে সর্বত্র। এবার পার্কসার্কাসে ট্রেনের মহিলা কামরা লক্ষ করে প্লাস্টিকের প্যাকেট ভর্তি প্রস্রাব ছোড়ার অভিযোগ উঠল। আর তা লাগল কামরায় বসে থাকা মহিলা সাংবাদিকের গায়ে। দোলের রাতে এমনই অভব্যতার শিকার হয়েছেন অদিতি দে নামে এক তরুণী। এ দিন রাতে ঘটনার কথা নিজেই ফেসবুকে লিখে পোস্ট করেছেন সোনারপুরের বাসিন্দা অদিতি।

আরও পড়ুন: দোলে রং খেলার পর পুকুর স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু ৪ পড়ুয়ার

জানা গিয়েছে, সোমবার ৭.৪৫ নাগাদ অফিস থেকে ফেরার সময়ে শিয়ালদহ থেকে ডায়মন্ডহারবারগামী লোকাল ধরেন তিনি। এরপরেই ঘটে এই অভব্য ঘটনা। অতিদি ফেসবুকের সেই পোস্টে লিখেছেন, "পার্ক সার্কাস থেকে ট্রেন ছাড়ার মুহূর্তে হঠাৎ একদল লোক চলন্ত ট্রেনের জানলা লক্ষ্য করে মূত্রবন্দি প্য়াকেট এবং ঢিল ছুঁড়ে দেয়। একটুর জন্যে ছোড়া ঢিলের হাত থেকে বেঁচে গেছি।"

সবমিলিয়ে ঘটনায় কার্যত বিস্মিত অদিতি। বাকি যাত্রীরাও নিত্যদিনের এই সমস্যার জন্য অভিযোগ করছেন। প্রশ্ন উঠছে যাত্রী নিরাপত্তা নিয়েও। যাত্রীদের অভিযোগ দিনের পর দিন এই ধরনের ঘটনায় আহত হচ্ছেন অনেকেই। আর তাতেও চুপ রেল পুলিস। 

Tags:
.