অসুস্থ তাই ছুটিতে ডাক্তার, এদিকে রমরম করে চলছে প্রাইভেট প্রাকটিস, ২৪ ঘণ্টা এক্সক্লুসিভ

Updated By: Sep 17, 2015, 04:06 PM IST

ছাত্র সংসদ নির্বাচন ঘিরে আর আহমেদ ডেন্টাল কলেজে চরম অচলাবস্থা। অথচ অধ্যক্ষ ছুটি নিয়ে প্রাইভেট প্র্যাকটিস করছেন চুটিয়ে। ২৪ ঘণ্টার ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি।

আর আহমেদ ডেন্টাল কলেজে ছাত্র সংসদ নির্বাচন ঘিরে আন্দোলন। তার জেরেই হাসপাতালজুড়ে জারি চরম অচলাবস্থা। নির্বাচনের দাবিতে যে চেয়ার ঘিরে বিক্ষোভ, সেই ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন গিরির কিন্তু কোনও হেলদোল নেই। ছুটি নিয়ে হাসপাতালে আসা বন্ধ করেছেন তিনি। ছুটি, কারণ তিনি নাকি অসুস্থ। খোঁজ নিতে গিয়ে তো চক্ষু চড়কগাছ। গোলপার্কে নিজের চেম্বারে তপন গিরি প্রাইভেট প্র্যাকটিস করছেন চুটিয়ে। বাইরে রোগীর ভিড়। তপন গিরি যদি অসুস্থই হন, তাহলে তিনি কীভাবে একের পর এক রোগী দেখে চলেছেন? ক্যামেরা দেখেই নার্ভাস হয়ে পড়েন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। জিভ, পালস দেখিয়ে এবং নানা ডাক্তারি পরিভাষায় নিজের অসুস্থতা প্রমাণ করতে চাইলেন।

কলেজে যখন চরম অচলাবস্থা, তখন যাবতীয় দায়িত্ব কাঁধ থেকে ছুঁড়ে ফেলে  ছুটি নিয়ে দিব্যি প্রাইভেট প্র্যাকটিস করে যাচ্ছেন। নির্বাচনকে প্রহসনে পরিণত করতে কলেজের অধ্যক্ষ পালিয়ে থাকছেন বলে যে অভিযোগ বিক্ষোভকারী ডাক্তারি-পড়ুয়ারা তুলছেন, সেই অভিযোগই কি সত্যি? প্রশ্ন এখানেই।

 

.