Tiijala Accident: তিলজলায় সাবান কারখানায় দুর্ঘটনা, তেলের ট্যাঙ্কারে পড়ে ২ জনের মৃত্যু

তেলের ট্যাঙ্কার থেকে দেহ বের করতে গিয়ে রীতিমতো বেগ পেতে হল পুলিস ও দমকলকে।

Updated By: Apr 22, 2023, 09:52 PM IST
Tiijala Accident: তিলজলায় সাবান কারখানায় দুর্ঘটনা, তেলের ট্যাঙ্কারে পড়ে ২ জনের মৃত্যু

পিয়ালী মিত্র: তিলজলায় তেলের ট্যাঙ্কারে পড়ে প্রাণ হারালেন ২ জন। গুরুতর আহত আরও ১। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় দুটি দেহই উদ্ধার করল পুলিস। দুর্ঘটনা ঘটল সাবান কারখানায়।

পুলিস সূত্রের খবর, ঠিকানা ৭ নম্বর তিলজলা রোড। ঈদের দিনেও কাজ চলছিল ওই সাবান কারখানায়। ঘড়িতে তখন সাড়ে পৌনে চারটে। এদিন বিকেলে আসে কারখানায় আসে নিম তেলের একটি ট্যাঙ্কার। কতটা তেল আছে? ট্যাঙ্কারে নেমে দেখতে যান এক কর্মী। 

আরও পড়ুন: Jiban Krishna Saha | SSC Scam: জীবনকৃষ্ণের মোবাইল থেকে তথ্য উদ্ধারে কলকাতায় সিবিআইয়ের বিশেষ টিম

কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রাথমিক তদন্তে অনুমান, যিনি ট্যাঙ্কারে নেমেছিলেন, সিঁড়ি থেকে পা পিছলে ট্যাঙ্কারের ভিতরে পড়ে যান তিনি। এরপর যখন তাঁকে উদ্ধার করতে যান, তখন ট্যাঙ্কারের আটকে পড়েন কারখানার আরও এক কর্মী। শুধু তাই নয়, ওই দু'জনকে বাঁচাতে গিয়ে আবার গুরুতর আহত হন একজন স্থানীয় বাসিন্দাও। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও দমকল। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধারকাজ। কিন্তু তেলের ট্যাঙ্কার থেকে দেহ বের করতে গিয়ে রীতিমতো বেগ পেতে হয় উদ্ধারকারীরা। শেষপর্যন্ত সন্ধ্যা নাগাদ উদ্ধার হয় দুটি দেহই।

এর আগে, মার্চে  হাওড়ার মৌড়িগ্রামের ইন্ডিয়ান অয়েল ডিপোর বাইরে ট্যাঙ্কার পরিষ্কার করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন গাড়ির চালক। জ্ঞান হারিয়ে পড়ে যান ট্যাঙ্কারের ভিতরে!তাঁকে উদ্ধার করতে ট্যাঙ্কারে নামেন গাড়ির খালাসি সুমিত সাউ। অসুস্থও হয়ে পড়েন তিনি। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় দু'জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সুমিতকে আর বাঁচানো যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.