মা-উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত ২, চিকিৎসায় গাফিলতির অভিযোগ মৃতের পরিবারের

বুধবার রাতে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে সজোরে ধাক্কা মারে একটি বাইক। 

Updated By: Aug 15, 2019, 04:31 PM IST
মা-উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত ২, চিকিৎসায় গাফিলতির অভিযোগ মৃতের পরিবারের

নিজস্ব প্রতিবেদন: বুধবার রাতে মা-ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায় একটি বাইক। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইকের পিছনের আসনে বসে থাকা আরোহীর। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় বাইক চালককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়।

সূত্রের খবর, বুধবার রাতে মোটরবাইক চালিয়ে মা-ফ্লাইওভার দিয়ে বাড়ি ফিরছিলেন বেহালা পর্ণশ্রীর বাসিন্দা ৪৬ বছর বয়সী উত্তম ঘোষাল। তাঁর বাইকের পিছনের সিটে বসেছিলেন জয়দেব হাজরা নামে অপর এক ব্যক্তি। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে সজোরে ধাক্কা মারে বাইকটি। মুহূর্তে বাইক থেকে ছিটকে সেতুর উপর থেকে প্রায় ৩৫ ফুট নিচে পড়ে যান বাইকের দ্বিতীয় আরোহী জয়দেব বাবু। সেতুতেই ছিটকে পড়ে যান উত্তম বাবুও। জয়দেব বাবুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

আরও পড়ুন: মাংস খাওয়া নিয়ে ফেসবুকে মিথ্যা রটনার অভিযোগে লালবাজারের শরণে সেলিম

এ দিকে দুর্ঘটনায় জখম বাইক চালক উত্তম বাবুকে আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই গভীর রাতে তাঁর মৃত্যু হয়। উত্তম বাবুর ছেলে সঞ্জু ঘোষালের অভিযোগ, প্রায় দেড় থেকে দু’ ঘন্টা স্ট্রেচারেই ফেলে রাখা হয় তাঁর বাবাকে। অক্সিজেনও দেওয়া হয়নি। চিকিত্সার মধ্যে শুধুমাত্র এক্স-রে করা হয়েছিল। মৃতের পরিবারের অভিযোগ, গাফিলতির ফলে বিনা চিকিৎসাতেই মৃঁত্যু হয়েছে উত্তম বাবুর।

.