সারদা প্রতারণার মূল মামলায় জামিন পেলেন কুণাল ঘোষ

trinamool MP Kunal ghosh granted bail on sarada scam. though he can`t be released now. investigation is going on. Left demands CBI prob.

Updated By: Dec 13, 2013, 04:53 PM IST

সারদা প্রতারণার মূল মামলায় জামিন পেলেন কুণাল ঘোষ। বিধাননগর আদালত আজ তাঁর জামিন মঞ্জুর করেছে। ৩৪ নম্বর ওই মামলায় কুণাল ঘোষের বিরুদ্ধে কর্মীদের বেতন না দেওয়া এবং পিএফ ও করের টাকা জমা না দেওয়ার অভিযোগ আনা হয়। বিধাননগর আদালত মূল মামলায় জামিন মঞ্জুর করলেও, এখনই বাইরে আসতে পারবেন না কুণাল ঘোষ।

কারণ, সারদা প্রতারণার অন্যান্য কয়েকটি মামলাতেও অভিযুক্ত হয়েছেন তিনি। ওই সব মামলার তদন্তের স্বার্থে কখনও পুলিস হেফাজত, আবার কখনও জেল হেফাজতে কাটাতে হচ্ছে কুণাল ঘোষকে। তবে মূল মামলায় জামিন পেয়ে যাওয়ায়, সরকারপক্ষের অস্বস্তি বাড়বে বলে মনে করা হচ্ছে। কারণ, সারদার বিভিন্ন মামলায় কুণাল ঘোষের জামিনের বিরোধিতা করেছে সরকারপক্ষ।

রাজ্যে সারদা কেলেঙ্কারীর কথা প্রকাশ্যে আসার পর থেকেই সুপ্রিম কোর্টের নজরদারিতে সিবিআই তদন্তের দাবি তুলেছে বামেরা। তৃণমূল সাংসদ কুণাল ঘোষের গ্রেফতারি ও তার পরে তাঁর বিস্ফোরক অভিযোগ, সেই দাবিকে আরও জোরাল করেছে। শীতকালীন অধিবেশনের শুরুতে সারদা নিয়ে সিবিআইয় তদন্তের দাবি ওঠে সংসদে।

.