অবরোধ তুলতে 'সমরে' নামলেন তৃণমূল বিধায়ক

অটো চালকদের আন্দোলন রুখতে কার্যত সম্মুখ সমরে নামলেন তৃণমূল বিধায়ক পরেশ পাল। কাঁকুড়গাছি-ফুলবাগান এলাকায় দলীয় কর্মীসমর্থকদের নিয়ে পরেশবাবু অটোচালকদের ওপর চড়াও হন। চালকদের মারধর করেন তিনি। কান ধরে চালকদের ওঠবোসও করান পরেশ পাল। আজকের হামলার পক্ষে সাফাইও দিয়েছেন এই তৃণমূল বিধায়ক। তিনি ঠিক কাজই করেছেন বলে মন্তব্য করেছেন পরেশবাবু।

Updated By: Apr 3, 2012, 11:52 AM IST

অটো চালকদের আন্দোলন রুখতে কার্যত সম্মুখ সমরে নামলেন তৃণমূল বিধায়ক পরেশ পাল। কাঁকুড়গাছি-ফুলবাগান এলাকায় দলীয় কর্মীসমর্থকদের নিয়ে পরেশবাবু অটোচালকদের ওপর চড়াও হন। চালকদের মারধর করেন তিনি। কান ধরে চালকদের ওঠবোসও করান পরেশ পাল। আজকের হামলার পক্ষে সাফাইও দিয়েছেন এই তৃণমূল বিধায়ক। তিনি ঠিক কাজই করেছেন বলে মন্তব্য করেছেন পরেশবাবু। ২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন 'যা করেছি বেশ করেছি।'
আজ সকাল থেকেই এলপিজি-র দামবৃদ্ধির প্রতিবাদে অটো চালকদের অবরোধ আন্দোলনের জেরে কার্যত অবরুদ্ধ হয়ে পড়েছে কলকাতার বিভিন্ন এলাকা। ফুলবাগান, মানিকতলা, উল্টোডাঙা, রাসবিহারী, তারাতলা,বেহালা রুবি মোড় সহ মহানগরীর বিভিন্ন জায়াগায় বিক্ষোভ, অবরোধে সামিল হয়েছেন অটো চালকরা।দিনের ব্যস্ত সময়ে অটো না পেয়ে ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। সেইসঙ্গে নতুন মিটার  ইস্যুতে প্রায় তিন হাজার ট্যাক্সি পথে না নামায় মানুষের দুর্ভোগ আরও বেড়েছে। গতকাল নটি রুটের অটো চালকরা প্রতীকী ধর্মঘট করেছিলেন।
এর আগে, সোমবারই, একদিনের প্রতীকী ধর্মঘটে সামিল হন পার্কসার্কাস, বড়বাজার, শিয়ালদহ, উল্টোডাঙা, লেকটাউন, বেলগাছিয়া, গিরীশপার্ক, গড়িয়া এবং গোলপার্কের মত মোট ৯টি রুটের অটোচালকরা। তাঁদের দাবি, এলপিজির দামে ছাড় দেওয়ার পাশাপাশি জরিমানা নীতি পুনর্বিবেচনা করতে হবে সরকারকে।

.