দমদমে আপ লাইলে ফাটল, বিপর্যস্ত ট্রেন চলাচল

সারাদিন বৃষ্টির মাঝে রাত বাড়ায় দমদম ও দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের মাঝে রেললাইনে ফাটলের কারণে দীর্ঘক্ষণ ধরে ব্যাহত ট্রেন পরিষেবা। শিয়ালদহ থেকে মেইন লাইনে এবং বনগা লাইনে দীর্ঘক্ষণ আটকে পড়েছে বিভিন্ন ট্রেন। সেই সঙ্গে আটকে পড়েছেন কয়েক হাজার যাত্রী। দমদম ও শিয়ানদহ স্টেশনে ইতিম্যেই দেখা দিয়েছে যাত্রী বিক্ষোভ। পরিস্থিতি সামাল দিতে নেমেছে আরপিএফ।

Updated By: Aug 10, 2016, 10:44 PM IST
দমদমে আপ লাইলে ফাটল, বিপর্যস্ত ট্রেন চলাচল

ওয়েব ডেস্ক : সারাদিন বৃষ্টির মাঝে রাত বাড়ায় দমদম ও দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের মাঝে রেললাইনে ফাটলের কারণে দীর্ঘক্ষণ ধরে ব্যাহত ট্রেন পরিষেবা। শিয়ালদহ থেকে মেইন লাইনে এবং বনগা লাইনে দীর্ঘক্ষণ আটকে পড়েছে বিভিন্ন ট্রেন। সেই সঙ্গে আটকে পড়েছেন কয়েক হাজার যাত্রী। দমদম ও শিয়ানদহ স্টেশনে ইতিম্যেই দেখা দিয়েছে যাত্রী বিক্ষোভ। পরিস্থিতি সামাল দিতে নেমেছে আরপিএফ।

আরও পড়ুন- যাত্রী সুরক্ষায় পূর্ব রেলের নয়া উদ্যোগ

জানা গেছে, আজ সন্ধ্যার পর হঠাত্‍ই দমদম ও দমদম ক্যান্টনমেন্ট স্টেশনের মাঝে আপ লাইলে ফাটল দেখতে পাওয়া যায়। আটকে দেওয়া হয় একাধিক ট্রেন। তবে, সমস্যায় পড়েন শিয়ালদহ থেকে মেইন লাইনে চলাচলকারী ট্রেনগুলির যাত্রীরা। পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়েছে পরিস্থিতি স্বাভাবিক হতে সময় লাগবে। ঘটনার ৪০ মিনিট পর ছাড়ে গেদে লোকাল।  পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে। 

.