সব্যসাচীর বিজেপি যোগদানে তৃণমূলের 'আপদ বিদায়' সেলিব্রেশন নিউটাউনে

বাজি ফাটিয়ে, আবির খেলে, মিষ্টিমুখ করে সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানে 'আপদ বিদায় সেলিব্রেশন' করা হয়।

Updated By: Oct 20, 2019, 04:48 PM IST
সব্যসাচীর বিজেপি যোগদানে তৃণমূলের 'আপদ বিদায়' সেলিব্রেশন নিউটাউনে

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল ছেড়ে আজই বিজেপিতে যোগ দিয়েছেন সব্যসাচী দত্ত। আর তারপরই 'উৎসব'-এ মেতেছে তৃণমূল যুব কংগ্রেস। স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানে আজ নিউটাউনের ঘূণিতে 'বিজয় উৎসব' পালন করেন যুব তৃণমূল কর্মীরা। তাঁদের কথায়, 'আপদ বিদায় সেলিব্রেশন'।

আজ নেতাজি ইন্ডোরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করেন নিউটাউন-রাজারহাটের বিধায়ক সব্যসাচী। বিজেপিতে যোগ দিয়েই বোমা ফাটান বিধাননগরের প্রাক্তন মেয়র। পশ্চিমবঙ্গকে পাকিস্তান বানানোর চক্রান্ত চলছে বলে অভিযোগ করেন তিনি। বাংলায় এনআরসির পক্ষে জোর সওয়াল করেন সব্যসাচী।

এদিকে, একদিকে যখন বিজেপি জনজাগরণ মঞ্চে মোদীর গুণগান করছেন সব্যসাচী দত্ত। তখনই তাঁর দলত্যাগে 'বিজয় উৎসব' পালন করেন নিউটাউন এলাকার যুব তৃণমূল কর্মীরা। একদা সব্যসাচী দত্তের বিরোধী তৃণমূল নেতা মহম্মদ আফতাব উদ্দিন বর্তমানে রাজারহাট-নিউটাউনের যুব সভাপতি। তিনি ও তাঁর অনুগামীরাই বাজি ফাটিয়ে, আবির খেলে, মিষ্টিমুখ করে সব্যসাচী দত্তের বিজেপিতে যোগদানে 'আপদ বিদায় সেলিব্রেশন' করেন।

আরও পড়ুন, 'বাংলাকে পাকিস্তান করার চক্রান্ত চলছে, NRC করুন', অমিতের কাছে আর্জি সব্যসাচীর

নিউটাউনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নতুন নয়। সব্যসাচী দত্ত ও কাকলি ঘোষদস্তিদারের মধ্যে 'সুপ্ত' লড়াই সর্বজনবিদিত ছিল। লড়াই ছিল অনুগামীদের মধ্যেও। আজ সব্যসাচী বিজেপিতে যোগ দেওয়ার পর আর সেই গোষ্ঠীদ্বন্দ্ব রইল না। এবার শুধুই দুই রাজনৈতিক দলের লড়াই। এখন নিউটাউনের রাশ কার হাতে থাকে? তৃণমূল না বিজেপি? অপেক্ষা শুধু সেই উত্তরের। যার উত্তর লুকিয়ে সময়েই। একুশের ভোটেই তার উত্তর মিলবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

.