TMC: নজরে চব্বিশ, ডিসেম্বর থেকে লাগাতার কর্মসূচি তৃণমূল মহিলা কংগ্রেসের...

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের জয়ের অন্য়তম কারণ ছিল মহিলা ভোটব্য়াংক। খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধন্যবাদ জানিয়েছিলেন মহিলাদের।

Updated By: Dec 15, 2023, 07:28 PM IST
TMC: নজরে চব্বিশ, ডিসেম্বর থেকে লাগাতার কর্মসূচি তৃণমূল মহিলা কংগ্রেসের...
ফাইল ছবি

শ্রেয়সী গঙ্গোপাধ্যায় ও সঞ্জয় ভদ্র: ৪৫ দিন! ২২ ডিসেম্বর থেকে ৬ ফ্রেব্রুয়ারি। চব্বিশের লক্ষ্যে এবার লাগাতার কর্মসূচি ঘোষণা করল তৃণমূল মহিলা কংগ্রেস।

আরও পড়ুন:  Parliament Attack | TMC: 'শুভেন্দু ঝাঁপ দিলে কোন পরিচয় সামনে আসত? তৃণমূল না বিজেপি'?

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের জয়ের অন্যতম কারণ ছিল মহিলা ভোটব্য়াংক। খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধন্যবাদ জানিয়েছিলেন মহিলাদের। সামনে এবার লোকসভা ভোট। বার্তা, 'মোদী সরকার মহিলাদের অসম্মান করে। দিদির সরকার মেয়েদের সম্মান করে'। চলতি মাস থেকেই পথে নামছে তৃণমূল মহিলা কংগ্রেস।

ঠিক কী কর্মসূচি? রাজ্যজুড়ে ৩ হাজার পাড়া বৈঠক করবে তৃণমূল মহিলা কংগ্রেস। প্রত্যেক অঞ্চলে ৩টে করে সভা হবে। বাদ যাবে না দলের সাংগঠনিক জেলাগুলিও। শুধু তাই নয়, এই কর্মসূচির মাধ্য়মে ৫০ থেকে ৬০ হাজার মহিলা কর্মী সংযোজনেরও লক্ষ্যমাত্রা ধার্য করা হয়েছে।

আরও পড়ুন:  Anup Ghoshal Death: প্রয়াত বিশিষ্ট সঙ্গীতশিল্পী অনুপ ঘোষাল, আজ কণ্ঠহারা 'গুপী'!

এদিকে নিয়োগ দুর্নীতি মামলায় অস্বস্তিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন? হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চ বদলের আর্জি জানিয়েছিলেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে। শীর্ষ আদালতের মতে, 'বিচারপতি বদলে আর্জি যুক্তিযুক্ত নয়'। সঙ্গে নির্দেশ, 'আবেদন থাকলে হাইকোর্টে ডিভিশন বেঞ্চে যান'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.