TMC: 'বঞ্চিত'দের লেখা ৫০ লক্ষ চিঠি প্রধানমন্ত্রীকে পাঠাচ্ছে তৃণমূল!

 কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদ। 'বাংলার জনগণের উপর যেকোনও অন্যায় অবিচারের বিরুদ্ধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ', এক্স হ্যান্ডেলে লিখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Sep 26, 2023, 06:49 PM IST
TMC: 'বঞ্চিত'দের লেখা ৫০ লক্ষ চিঠি প্রধানমন্ত্রীকে পাঠাচ্ছে তৃণমূল!

প্রবীর চক্রবর্তী: কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদ। বঞ্চিতদের লেখা ৫০ লক্ষ চিঠি প্রধানমন্ত্রীকে পাঠাচ্ছে তৃণমূল! বাদ যাবেন না কেন্দ্রীয় গ্রামোন্নয়নমন্ত্রীও। 'বাংলার জনগণের উপর যেকোনও অন্যায় অবিচারের বিরুদ্ধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ', এক্স হ্যান্ডেলে লিখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Jadavpurpur University: ডেঙ্গি মোকাবিলায় অনলাইনে ক্লাস, হস্টেল খালি করা হতে পারে যাদবপুরে!

তখন 'তৃণমূলে নবজোয়ার' কর্মসূচি চলছে। বিভিন্ন জনসভায় কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগে দিল্লিতে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছিলেন অভিষেক। এরপর ধর্মতলায় একুশে জুলাইয়ে মঞ্চে দিল্লির রামলীলা ময়দানে ধরনা কর্মসূচি ঘোষণা করেন তিনি। কবে? ২ অক্টোবর। শুধু তাই নয়, ১৪ অগাস্ট প্রাক-স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে সেই ধরনায় যোগ দেওয়ার কথা জানিয়ে দেন স্বয়ং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

তাহলে কেন এই চিঠি? দিল্লিতে তৃণমূলের ধরনা কর্মসূচির অনুমতি দেয়নি পুলিস। ফলে 'বঞ্চিত'দের সকলকে দিল্লিতে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। সেক্ষেত্রে দলের তরফে চিঠি সংগ্রহ করা হচ্ছিল, তেমনি কিছু মানুষকে দিল্লি নিয়ে যাওয়ারও ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু এখন শুধুমাত্র ৫০ লক্ষ চিঠি পাঠানো হচ্ছে। 

 

 

আরও পড়ুন: Joynagar: গ্রামের নাম বলতেই লজ্জা পেতেন বাসিন্দারা, বদলে হল শরত্পল্লী

এদিকে 'দিল্লি চলো'র  বৃহস্পতিবার বা শুক্রবার দলের জেলা নেতৃত্ব ও কর্মীদের সঙ্গে ভার্চুয়ালি বৈঠক করবেন অভিষেক। কেন? আন্দোলনের রূপরেখা চড়ান্ত করে দেবেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.