বাংলার বাইরে যে কোনও রাজ্যে ক্ষমতা দখলের জন্যই লড়বে TMC: অভিষেক

বিরোধীদের প্রতি অভিষেকের বার্তা,গঠনমূলক আলোচনা করুন। আপনাদের একতরফা কুত্সা ও প্রচার বন্ধ করতে হবে

Updated By: Jun 7, 2021, 06:10 PM IST
বাংলার বাইরে যে কোনও রাজ্যে ক্ষমতা দখলের জন্যই লড়বে TMC: অভিষেক

নিজস্ব প্রতিবেদন: সর্বভারতীয় ক্ষেত্রে দল কী ভাবে এগিয়ে যাবে তা আগামী এক মাসের মধ্য়েই ঠিক করে ফেলবে তৃণমূল কংগ্রেস। সোমবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে তাঁর প্রথম সাংবাদিক সম্মেলন জানিয়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

প্রশ্ন ছিল, এতবড় দায়িত্ব পাওয়া পর দলকে কীভাবে এগিয়ে নিয়ে যাবেন? অভিষেক বন্দ্যোপাধ্য়ায়(Abhishek Banerjee) বলেন, দুদিন আগেই দায়িত্ব পেয়েছি।  তবে আগামী ২-৩ সপ্তাহের মধ্য়ে বা একমাসের মধ্যে আমরা একটা প্ল্যান তৈরি করে ফেলব, ত়ৃণমূল কী করবে। কোন কোন রাজ্যে আমাদের ইউনিট খোলা হবে এবং তা কীভাবে বাড়ানো হবে। তবে যে রাজ্য়েই তৃণমূল যাবে, সেখানে শুধু ভোটে লড়াই করতেই যাবে না, বরং ওই রাজ্য জয় করতেই যাবে।

আরও পড়ুন-Yaas বিধ্বস্ত পাথরপ্রতিমা-গোসাবায় Central Team, নদীপথে ঘুরে দেখলেন এলাকা

তৃণমূলে পরিবারতন্ত্রের অভিযোগ নিয়ে সরব হন অভিষেক। বলেন, আমি বিজেপিকে, অমিত মালব্যজিকে(Amit Nalviya) বলব, দিল্লি গিয়ে নেতাদের বলুন একটা আইন তৈরি করতে যেখানে ঠিক হবে কোনও নেতার বাড়ির কেউ রাজনীতি করতে পারবে না। বিজেপিতে সরকার চালাচ্ছে কেন্দ্র। তারা এটা করছে না কেন। এই আইন হয়ে গেলে আমি প্রথম পদত্যাগ করব। আমার নিয়োগের পর এত আতঙ্ক কেন? যাদের ছেলে বিধায়ক, এমপি তাদের আগে সরাও। জয় শাহ(Jay Shah) কি বলবেন, আমি বিসিসিআইয়ের পদে থাকতে চাই না! তৃণমূল এমন একটা দল যেখানে ওয়ান ম্যান। ওয়ান পদের কথা বলা হয়েছে। গোটা দেশে তৃণমূল অন্তন একটা ভালো জিনিস করতে তো চাইছে?

আরও পড়ুন-বিধানসভা ভোটে নির্বাচন কমিশনকে নিরপেক্ষ হতে দেখিনি: অভিষেক

বিরোধীদের প্রতি অভিষেকের বার্তা,গঠনমূলক আলোচনা করুন। আপনাদের একতরফা কুত্সা ও প্রচার বন্ধ করতে হবে। গত পরশু দিনও দেখলাম, এক বিরোধী নেতা বলছেন ৪০ লাখ বাঙালি বাইরে থাকে। পরিণতি ভয়ঙ্কর হতে পারে। এরা এতটা নীচে নেমেছে যে বলছে, বিজেপি শাসিত রাজ্য রয়েছে। আমরাও দেখে নেব! মানুষ এসব ভালোভাবে নেবে না। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.