TMC: 'FIR-এর দায় নিতে হবে মহুয়া মৈত্রকেই', 'কালী' বিতর্কে বিবৃতি তৃণমূলের

মা কালীকে নিয়ে তৃণমূল সাংসদের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে সরব বিজেপি। FIR দায়ের করা হয়েছে থানায়।

Updated By: Jul 7, 2022, 12:08 AM IST
 TMC:  'FIR-এর দায় নিতে হবে মহুয়া মৈত্রকেই', 'কালী' বিতর্কে বিবৃতি তৃণমূলের

প্রবীর চক্রবর্তী:  'FIR-র দায় নিতে হবে মহুয়া মৈত্রকেই'। কালী বিতর্কে ফের বিবৃতি দেওয়া হল তৃণমূলের তরফে। জানিয়ে দেওয়া হল, 'কালী সিনেমার পোস্টার ও এ বিষয়ে মহুয়া মৈত্রের বক্তব্য দল অনুমোদন করে না'।

ঘটনাটি ঠিক কী? মা কালী ধূমপান করছেন! একটি তথ্যচিত্রের পোস্টার ঘিরে বিতর্ক তুঙ্গে। ২ জুলাই পোস্টারটি পোস্ট টুইট করেন তথ্যচিত্রের নির্মাতা লীনা মনিমেকলে। উত্তাল গোটা দেশ। তথ্যচিত্রের নির্মাতার বিরুদ্ধে FIR-ও দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন: পদ খোয়ালেন বিবেক সহায়

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র বলেন, কালী তাঁর কাছে এমন একজন দেবী যিনি মাংস খান, মদ গ্রহণ করেন। তাঁর আরও বক্তব্য, 'সিকিমে গেলে দেখবেন, কালীকে লোকে হুইস্কি দিচ্ছেন। আবার উত্তরপ্রদেশে যদি এই কাজ করতে যান, তাহলে আপনার বিরুদ্ধে ধর্ম বিরোধিতার অভিযোগ উঠবে'। এরপরই টুইট করা হয় তৃণমূলের তরফে।

 

এদিকে মহুয়া মৈত্রের কালী-মন্তব্যকে হাতিয়ার করে আসরে নেমেছে বিজেপি। এদিন কলকাতায় বউবাজার থানার সামনে বিক্ষোভ দেখান দলের কর্মী-সমর্থকরা। এমনকী, থানায় FIR-ও দায়ের করেছেন বিজেপি মহিলার মোর্চা।  পুলিস ব্যবস্থা না নিলে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 'আমি কালীভক্ত, গুন্ডাদের ভয় পাই না', পাল্টা দিয়েছেন তৃণমূল সাংসদও। সকালে আবার তৃণমূল কংগ্রেসের টুইটার পেজও আনফলো করে দেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.