NRS-এ জুনিয়র চিকিত্সকের ওপর হামলা চালিয়েছে তৃণমূল, বিস্ফোরক মুকুল রায়

ইন্সস্টিটিউট  অফ নিউরো সায়েন্সে  ভর্তি রয়েছেন পরিবহ মুখোপাধ্যায়। পাঁচ চিকিত্সকের দল তাঁর মাথার অস্ত্রোপচার  চলছে।

Updated By: Jun 11, 2019, 05:25 PM IST
NRS-এ জুনিয়র চিকিত্সকের ওপর হামলা চালিয়েছে তৃণমূল, বিস্ফোরক মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন: NRS-এ যে জুনিয়র চিকিত্সক নিগৃহীত হয়েছেন, তাঁকে আক্রমণ করেছে তৃণমূল। সাংবাদিক বৈঠক করে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপিনেতা মুকুল রায়।  তাঁর কথায়, “যে চিকিত্সক মার খেয়েছেন, তাঁকে মেরেছে তৃণমূল।”

 

তৃণমূলের নেতৃত্বেই এই হামলা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। প্রসঙ্গত, রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে NRS।  রোগীর পরিজনদের হামলায় গুরুতর জখম হন জুনিয়র চিকিত্সক পরিবহ মুখোপাধ্যায়। তাঁর মাথার করোটির হাড় ভেঙে গিয়েছে।

NRS-এর জখম জুনিয়র চিকিত্সক পরিবহ মুখোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল, জানাল নিউরো সায়েন্স

ইন্সস্টিটিউট  অফ নিউরো সায়েন্সে  ভর্তি রয়েছেন পরিবহ মুখোপাধ্যায়। পাঁচ চিকিত্সকের দল তাঁর মাথার অস্ত্রোপচার  চলছে। নিউরো সায়েন্সের তরফে জানানো হয়েছে, সিটিস্ক্যানে ধরা পড়েছে পরিবহর করোটির সামনের ডানদিকে হাড় ভেঙেছে। খিঁচুনি ছিল। আল্টা সাউন্ডে আর কোনও অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। এখন পরিবহ স্থিতিশীল, বিপন্মুক্ত। তাঁকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে।

এদিন বিকালে সাংবাদিক বৈঠকে বিস্ফোরক অভিযোগ করেছেন মুকুল রায়। এদিন বিজেপি রাজ্য সদর দফতরে হুগলির আরামবাগ লোকসভার দুই গ্রাম পঞ্চায়েতের সদস্যরা তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেন। তালপুকুর ও চাঁপাডাঙা পঞ্চায়েত বিজেপির দখলে চলে আসে। এদিনের বৈঠকে সন্দেশখালির ঘটনাতেও NIA তদন্তের দাবি জানিয়েছেন মুকুল রায়।

.