জ্ঞান ফিরেছে নারকেলডাঙার পরিত্যক্ত ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া কিশোরীর, অভিযুক্তের খোঁজে পুলিস

CCTV এবং ওই কিশোরীর বয়ান অনুযায়ী অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিস।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Sep 18, 2020, 02:32 PM IST
জ্ঞান ফিরেছে নারকেলডাঙার পরিত্যক্ত ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া কিশোরীর, অভিযুক্তের খোঁজে পুলিস
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদন:  বৃহস্পতিবার সন্ধ্যায় নারকেলডাঙার পরিত্যক্ত ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া কিশোরীর জ্ঞান ফিরেছে। সঙ্কটজনক অবস্থায় ন্যাশনাল মেডিক্যাল কলেজের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন। এরপর ওই কিশোরীর জ্ঞান ফিরলে তিনি পুলিসকে জানান, এক ব্যক্তির সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। দু জনেই মাদক নিত। রেল আবাসনের ওই পরিত্যক্ত ফ্লাটে তাঁরা নেশা করত। এরপর টাকা-পয়সা নিয়ে গন্ডগোল হয়। আর তার জেরেই ওই ব্যক্তি তাঁকে ইট দিয়ে মাথায় আঘাত করে।

CCTV এবং ওই কিশোরীর বয়ান অনুযায়ী অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিস। তদন্তের স্বার্থে অভিযুক্তের নাম জানাতে চায়নি পুলিস। যদিও মেয়েটির শারীরিক পরীক্ষাতে কোনও যৌন নিগ্রহের ঘটনা ধরা পড়েনি।

বৃহস্পতিবার সন্ধেয় নারকেলডাঙার রেল আবাসনের একটি পরিত্যক্ত ফ্ল্যাটে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই কিশোরী। বয়স ১৮-র কাছাকাছি। পড়শিরা খবর দেন থানায়। পুলিস গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ নিয়ে যায়। অচেতন অবস্থায় উদ্ধার ওই কিশোরীর পাশে দু-একটা মদের বোতল পড়েছিল। পুলিসের ধারণা, মাদক খাইয়ে ওই কিশোরীর উপরে অত্যাচার করা হয়। প্রাথমিকভাবে খুনের চেষ্টা ধারায় অভিযোগ আনা হয়।

আরও পড়ুন -  গলা কাটা ভাড়া! দুঃসময়েও রোগীর আত্মীয়দের নাজেহাল করে ছাড়ছে অ্যাম্বুলেন্সের মালিকরা

.