Mysterious Death:ট্যাংরায় কিশোরের রহস্যমৃত্যু, শরীরে ধারালো অস্ত্রের আঘাত

নিজস্ব প্রতিবেদন: এক কিশোরকে নৃশংসভাবে খুন করা হল। চোর সন্দেহে পিটিয়ে খুন করা হয়েছে বলেই অনুমান। ট্যাংরার দেবেন্দ্র রোডের ঘটনায় রহস্যের জাল। ওই কিশোরের শরীরে মিলেছে ধারালো অস্ত্রের আঘাত। এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত কিশোরের নাম মহম্মদ সোনু (১৬)। 

সূত্রের খবর, প্রথমে রড দিয়ে পেটানো হয়। তারপর মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তবে ঠিক কীভাবে এই মৃত্যু ঘটল তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিস। ইতিমধ্যেই এই ঘটনায় ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তিনজনকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এদিন রাত ১টার সময় বাড়ি থেকে বেরিয়েছিল সোনু এমনটাই জানা গিয়েছে। কিন্তু কী কারণে নৈশ কার্ফু চলার সময় বাড়ি থেকে বেরনোর প্রয়োজনীয়তা নিয়ে উঠছে প্রশ্ন। 

আরও পড়ুন, Chingrighata Flyover ভেঙে নতুন উড়ালপুল, দ্বিতীয়বার দরপত্র ডাকল KMDA

তবে পরিবারের দাবি মদ্যপানের প্রতিবাদ করায় খুন। মৃত কিশোর শিয়ালদহ মার্কেটে সবজির ব্যবসা করত বলে জানা গিয়েছে। সে কারণেই রাত ১ টায় বাড়ি থেকে বেরতো বলে দাবি করেছে পরিবার। ঘটনার তদন্ত করছে পুলিস। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Tangra mysterious death of teenager found sharp weapon hit on body probe start
News Source: 
Home Title: 

Mysterious Death:ট্যাংরায় কিশোরের রহস্যমৃত্যু, শরীরে ধারালো অস্ত্রের আঘাত

Mysterious Death:ট্যাংরায় কিশোরের রহস্যমৃত্যু, শরীরে ধারালো অস্ত্রের আঘাত
Yes
Is Blog?: 
No