Suvendu Adhikari: অস্থায়ী রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ বিরোধী দলনেতা শুভেন্দুর, বাড়ল জল্পনা...

অস্থায়ী রাজ্যপালের শপথগ্রহণ অনুষ্ঠানে ছিলেন বিরোধী দলনেতা। এই প্রথম সাক্ষাৎ হল দু'জনের।

Updated By: Jul 27, 2022, 06:03 PM IST
Suvendu Adhikari: অস্থায়ী রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ বিরোধী দলনেতা শুভেন্দুর, বাড়ল জল্পনা...

অর্ণবাংশু নিয়োগী: ব্যবধান সপ্তাহ দেড়েক। শপথ নেওয়ার পর, রাজ্যের দায়িত্বপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশনের (La. Ganesan) এই প্রথম সাক্ষাৎ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আবেদন জানালেন, 'দুর্নীতিতে অভিযুক্ত পার্থ এখনও মন্ত্রী হিসেবে দায়িত্বে। এই বিষয়টি মমতার দৃষ্টিতে আনুন'।

এনডিএ-র উপ রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে নাম ঘোষণার পর, পশ্চিমবঙ্গের রাজ্যপাল থেকে ইস্তফা দেন জগদীপ ধনখড়। যেদিন তৎকালীন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের ইস্তফাপত্র জমা দেন তিনি, সেদিনই বাংলার অস্থায়ী রাজ্যপাল হিসেবে মণিপুরের রাজ্যপাল লা গণেশন (La. Ganesan) নাম ঘোষণা করা হয়। 

১৮ জুলাই, সোমবার রাজভবনে পশ্চিমবঙ্গে রাজ্যপাল পদে শপথ নিয়েছেন লা গণেশন (La. Ganesan)। রাজভবনে শপথগ্রহণ অনুষ্ঠানের হাজির ছিলেন মুখ্যমন্ত্রী। যতদিন পর্যন্ত না স্থায়ী রাজ্য়পাল নিযুক্ত হচ্ছেন, ততদিন পর্যন্ত বাংলার অতিরিক্ত দায়িত্ব সামলাবেন মণিপুরের রাজ্যপাল।

আরও পড়ুন: Mithun Chakraborty: '৩৮ তৃণমূল বিধায়ক বিজেপির যোগাযোগে, ২১ আমার সঙ্গে', বিস্ফোরক মিঠুন

এদিন রাজভবনে গিয়ে দায়িত্বপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশনের সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। কেন? বিরোধী দলনেতা বলেন, 'রাজ্য়পালের অফিসে থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। আমার কিছু আপত্তির কথা রাজ্যপালকে আগেই জানিয়ে রেখেছিলাম। সেই বিষয়ে কথা হয়েছে। আমি তাকে জানিয়েছে, এই সরকার বেআইনি কাজ করে। সংবিধান মানে না। কোনও সাংবিধানিক সংস্থাকে মানে না। সংসদীয় রাজনীতিতে শাসক ও বিরোধীদের সহাবস্থানও মানে না'। 

 

রাজভবনে অস্থায়ী রাজ্যপাল  লা গণেশনের (La. Ganesan) শপথগ্রহণ অনুষ্ঠানে ছিলেন না শুভেন্দু। তাঁর দাবি, 'আমন্ত্রণ করা হয়নি, তাই যাননি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.