১৯ ফেব্রুয়ারি ব্রিগেডে আসছেন সুশান্ত ঘোষ

জামিন পাওয়ার পর সুশান্ত ঘোষকে সামনে রেখেই দলীয় কর্মীদের মনোবল বাড়ানোর পরিকল্পনা করছে সিপিআইএম। শুক্রবার সুপ্রিম কোর্ট থেকে সুশান্ত ঘোষ জামিন পাওয়ার পরই সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য সূর্যকান্ত মিশ্র বলেন, ১৯ ফেব্রুয়ারি সিপিআইএমের ডাকা ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকবেন সুশান্ত ঘোষ।

Updated By: Feb 3, 2012, 09:25 PM IST

জামিন পাওয়ার পর সুশান্ত ঘোষকে সামনে রেখেই দলীয় কর্মীদের মনোবল বাড়ানোর পরিকল্পনা করছে সিপিআইএম। শুক্রবার সুপ্রিম কোর্ট থেকে সুশান্ত ঘোষ জামিন পাওয়ার পরই সিপিআইএম কেন্দ্রীয় কমিটির সদস্য সূর্যকান্ত মিশ্র বলেন, ১৯ ফেব্রুয়ারি সিপিআইএমের ডাকা ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকবেন সুশান্ত ঘোষ। জামিনের পর দলে তাঁর গুরুত্ব বাড়তে চলেছে। কারণ সুশান্ত ঘোষকে সামনে রেখে রাজনৈতিক মামলায় গ্রেফতার নেতা কর্মীদের কাছে বার্তা পাঠাতে চাইছে সিপিআইএম। তাঁর জামিন পাওয়া দলীয় কর্মীদের মনোবল আরও বাড়িয়ে দিয়েছে। সারা দেশের কাছে বার্তা গেছে রাজ্য সরকার বিরোধীদের প্রতি প্রতিহিংসার মনোভাব নিয়ে চলছে। এর থেকে শতগুণ বেশি আক্রমণ হলেও দল তার মোকাবিলায় প্রস্তুত।
গতবছর অগাস্টে বেনাচাপড়ায় কঙ্কাল উদ্ধারের ঘটনায় সিপিআইএম নেতা ও বিধায়ক সুশান্ত ঘোষ গ্রেফতার হওয়ার পর গোড়া থেকেই সুশান্তবাবুর পাশে ছিল দল। সিপিআইএমের অভিযোগ ছিল রাজনৈতিক উদ্দেশ্যেই মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে সুশান্ত ঘোষকে। এরপর শুক্রবার সুপ্রিম কোর্টে সুশান্ত ঘোষের জামিন সেই অভিযোগকেই আরও জোড়ালো করল।

.