সোশ্যাল নেটওয়ার্কে ভুয়ো পরিচয়ে বিয়ে, অবাধে কুকীর্তি, প্রতারণা ফাঁস সূযশেখর গাঙ্গুলির

Updated By: Jul 28, 2014, 11:00 PM IST

প্রতারকের আরও কীর্তি ফাঁস। তিনি গড়ফার বাসিন্দা সূর্যশেখর গাঙ্গুলি। পুলিস হাসপাতালের সিএমওএইচ পরিচয়ে বিয়েও করেছিলেন মেডিক্যাল কলেজের গবেষক এক তরুণীকে। রবিবারই ওই প্রতারকের বিরুদ্ধে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। ভুয়ো পরিচয়ে পুলিসকর্মীদের ধোঁকা দেওয়া ও তোলা আদায়ের অভিযোগে শুক্রবার তাকে গ্রেফতার করে পুলিস।

তিন দিন পুলিস হেফাজতে থাকার পর আজ ফের ধৃতকে আদালতে পেশ করা হয়। এখবর সংবাদমাধ্যমে প্রচার হওয়ার পর ওই প্রতারকের আরও কীর্তি এবার সামনে চলে এল। রবিবারই সূর্যশেখর গাঙ্গুলির বিরুদ্ধে গড়িয়াহাট থানায় প্রতারণার অভিযোগ এনেছেন মেডিক্যাল কলেজে গবেষণারত এক ছাত্রী। তাঁর অভিযোগ, কিছুদিন আগে সোশ্যাল নেটওয়ার্ক সাইটের মাধ্যমে তারঁ সঙ্গে পরিচয় হয় সূর্যশেখরের। নিজেকে পুলিস হাসপাতালের সিএমওএইচ হিসেবে পরিচয় দেন তিনি। পরিচয় থেকে ঘনিষ্ঠতা এবং তার জেরেই গত দশদিন আগে সূর্যশেখরের সঙ্গে বিয়ে হয় ওই গবেষকের।

বালিগঞ্জের একটি গেস্ট হাউসে সংসার পাতেন তাঁরা। শনিবার সংবাদমাধ্যমে সূর্যশেখরের গ্রেফতারির খবর দেখে নিজের ভুল বুঝতে পারেন ওই তরুণী। এরপরেই গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করেন তিনি।  উচ্চ মাধ্যমিক পাসও নন সূর্যশেখর গাঙ্গুলি। তবে নিজেকে নিউরো সার্জন এবং পুলিস হাসপাতালের সিএমওএইচ পরিচয় দিয়ে বেশ কিছু দিন ধরে ধোঁকা দিচ্ছিলেন খোদ পুলিসকর্মীদেরই। এমনকী, সুবিধা পাইয়ে দেওয়ার নামে এক প্রোমোটারের কাছ থেকে টাকাও তুলেছিলেন তিনি। পরে ওই প্রোমোটারের সন্দেহ হওয়ায় তিনি পুলিসের দ্বারস্থ হন। এরপরেই তদন্তে নেমে সূর্যশেখর গাঙ্গুলিকে গ্রেফতার করে পুলিস।  ওই প্রতারকের কাছ থেকে দুটি দামি গাড়িও উদ্ধার করা হয়েছে।

 

.