রাজ্য প্রশাসনকে পক্ষপাতিত্বের দোষে দুষলেন সূর্যকান্ত মিশ্র

ফের রাজ্য প্রশাসনের বিরুদ্ধে রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগ আনলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। মঙ্গলবার তিনি বলেন, নন্দীগ্রাম কাণ্ডে লক্ষ্মণ শেঠ সহ তিন সিপিআইএম নেতাকে গ্রেফতার করা হলেও ওই একই ইস্যুতে ১২৫ জন অভিযুক্ত তৃণমূল নেতা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছেন।

Updated By: Mar 20, 2012, 08:18 PM IST

ফের রাজ্য প্রশাসনের বিরুদ্ধে রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগ আনলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। মঙ্গলবার তিনি বলেন, নন্দীগ্রাম কাণ্ডে লক্ষ্মণ শেঠ সহ তিন সিপিআইএম নেতাকে গ্রেফতার করা হলেও ওই একই ইস্যুতে ১২৫ জন অভিযুক্ত তৃণমূল নেতা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছেন। পুলিস এ ব্যাপারে কোনও পদক্ষেপ নিচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। সূর্যকান্ত মিশ্র প্রশ্ন তোলেন, কোন আইনে ঘুরে বেড়াচ্ছেন অভিযুক্ত তৃণমূল নেতারা।
বিরোধী দলনেতা অভিযোগ, নন্দীগ্রাম ও খেজুরিতে তাঁদের ৫৮ জন কর্মী সমর্থক খুন হয়েছেন, ৫ জন নিখোঁজ। রাজনৈতিক প্রতিহিংসার মনোভাব নিয়েই সরকার ওই মামলাগুলিতে কোনও পদক্ষেপ নিচ্ছে না। লক্ষ্মণ শেঠের গ্রেফতারি নিয়ে মঙ্গলবার আরও একবার দলীয় অবস্থান স্পষ্ট করে দিয়ে তিনি বলেন, আইন আইনের পথেই চলবে। তবে লক্ষণ শেঠ সহ গ্রেফতার ৩ নেতাকেই আইনি সহায়তা করবে দল।

.