প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পাগলের সিদ্ধান্ত, বোমা ফাটালেন সুব্রত মুখোপাধ্যায়

এবার নোট নিয়ে বোমা ফাটালেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি বলেন প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পাগলের সিদ্ধান্ত। রাজ্য সরকার শান্তি চায় বলেই, আগুন জ্বলতে দেয়নি। আর তাঁর দলও এবার পরিকল্পনা মাফিক এগোবে। নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করায়, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল। সাংসদ তাপস পালের গ্রেফতারির পর, আপাতত এই স্ট্র্যাটেজিতেই আন্দোলন এগিয়ে নিয়ে যেতে তত্প র তৃণমূল। বার্তা স্পষ্ট।

Updated By: Dec 31, 2016, 05:11 PM IST
প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পাগলের সিদ্ধান্ত, বোমা ফাটালেন সুব্রত মুখোপাধ্যায়

ওয়েব ডেস্ক: এবার নোট নিয়ে বোমা ফাটালেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তিনি বলেন প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পাগলের সিদ্ধান্ত। রাজ্য সরকার শান্তি চায় বলেই, আগুন জ্বলতে দেয়নি। আর তাঁর দলও এবার পরিকল্পনা মাফিক এগোবে। নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করায়, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল। সাংসদ তাপস পালের গ্রেফতারির পর, আপাতত এই স্ট্র্যাটেজিতেই আন্দোলন এগিয়ে নিয়ে যেতে তত্প র তৃণমূল। বার্তা স্পষ্ট।

আরও পড়ুন রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল, তাপস পাল গ্রেফতারের পর, এই স্ট্র্যাটেজিতেই তৃণমূল

সিবিআই দেখিয়ে ভয় পাওয়ানো যাবে না তৃণমূল কংগ্রেসকে। বরং যখনই এমন কিছু করা হবে, ধার বাড়বে আক্রমণের। শুধু রাজ্যে নয়, গোটা দেশে ছড়িয়ে দেওয়া হবে আন্দোলন। টার্গেট তৃণমূল শিবিরের। নোট বাতিলের বিরুদ্ধে  আগামীকাল থেকে আটই জানুয়ারি, রাজ্যের ব্লকে ব্লকে প্রতিবাদে নামছে তৃণমূল।

আরও পড়ুন  জয়ললিতার পর দলের দায়িত্ব নিলেন শশীকলা

.