বেহালায় ছাত্রীর মৃত্যুতে শোকের ছায়া

ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া ঠাকুরপুকুর থানার পল্লিমঙ্গল কলোনিতে। গতকাল নিজের বাড়িতেই রহস্যজনকভাবে মৃত্যু হয় এগারো বছরের অর্ণালি ঠাকুরতার।

Updated By: Dec 27, 2011, 10:50 PM IST

ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া ঠাকুরপুকুর থানার পল্লিমঙ্গল কলোনিতে। গতকাল নিজের বাড়িতেই রহস্যজনকভাবে মৃত্যু হয় এগারো বছরের অর্ণালি ঠাকুরতার। পরিবারসূত্রে জানানো হয়েছে ভাইয়ের সঙ্গে খেলতে খেলতেই গলায় ওড়নার  ফাঁস আটকে মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে অর্ণালির। ১১ বছরের অর্ণালি ঠাকুরতা। ঠাকুরপকুরের কুড়ি নম্বর পল্লিমঙ্গল কলোনি, এই আবাসনেরই তিনতলার একটি ফ্ল্যাটের বাসিন্দা ছিল ছোট্টো অর্ণালি। তবে সোমবার মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে অর্ণালির। প্রথমে সংবাদমাধ্যমকে কিছু জানাতে না চাইলেও পরে পরিবারসূত্রে জানানো হয়, স্কুলে শীতের ছুটি থাকায় বিকেলে ভাইয়ের সঙ্গে খেলছিল অর্ণালি। তার বাবা অনিরুদ্ধ ঠাকুরতা সেসময়ে বাড়িতে ছিলেন না। বেশ কিছুক্ষণ মেয়ের সাড়াশব্দ না পেয়ে অর্ণালির মা সোনালি ঠাকুরতা ওই ঘরে যান। সেখানেই মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। 
অর্ণালির দেহ উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠায় ঠাকুরপকুর থানার পুলিস। এরপর মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় দেহ। স্থানীয় গুড শেফার্ড স্কুলের ষষ্ঠশ্রেণীর পড়ুয়া অর্ণালির এই অস্বাভাবিক মৃত্যুতে এখনও থমথমে পল্লিমঙ্গল কলোনি। 
 
 

.