SSC recruitment Scam: 'ঋণ দিয়েছিলেন কুন্তল', ইডির কাছে দাবি 'কুন্তল ঘনিষ্ঠ' সোমার!

সোমার ঋণের তত্ত্ব মানতে ইডি নারাজ হলেও নগদে লেনদেন নিয়ে মুখ খোলেননি সোমা। ইডি সূত্রে খবর, সোমার ব্যাঙ্ক লেনদেন সংক্রান্ত আরও তথ্য দিতে বলা হয়েছে। নিয়োগ দুর্নীতিকাণ্ডে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তলের ব্যাঙ্ক-সহ বিভিন্ন নথি খতিয়ে দেখতে শুরু করেছেন ইডি আধিকারিকরা। 

Updated By: Mar 4, 2023, 01:39 PM IST
SSC recruitment Scam: 'ঋণ দিয়েছিলেন কুন্তল', ইডির কাছে দাবি 'কুন্তল ঘনিষ্ঠ' সোমার!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ঋণ’ বাবদ কয়েক ধাপে টাকা দিয়েছেন কুন্তল ঘোষ। ইডি জিজ্ঞাসাবাদে এমনই দাবি  দিয়েছেন সোমা চক্রবর্তী। তবে একথা মানতে নারাজ তদন্তকারীরা। ইডি সূত্রে দাবি, এখনও পর্যন্ত এমন চার থেকে পাঁচটি অ্যাকাউন্ট পাওয়া গেছে যেখানে সোমার অ্যাকাউন্ট থেকে টাকা গেছে। ফলে নিয়োগ দুর্নীতির টাকা এইভাবেই অ্যাকাউন্ট বদল করে করে কি পৌঁছে দেওয়া হয়েছে কোনো প্রভাবশালীর কাছে ? ক্ষতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুন, Salt Lake Cyber Crime: নতুন প্রতারণা চক্রের হদিশ, অভিযুক্তের থেকে ফোনে পাওয়া টাকা ভাঙিয়ে বিপদে ব্যবসায়ী

সোমার ঋণের তত্ত্ব মানতে ইডি নারাজ হলেও নগদে লেনদেন নিয়ে মুখ খোলেননি সোমা। ইডি সূত্রে খবর, সোমার ব্যাঙ্ক লেনদেন সংক্রান্ত আরও তথ্য দিতে বলা হয়েছে। নিয়োগ দুর্নীতিকাণ্ডে হুগলির বলাগড়ের যুব তৃণমূল নেতা কুন্তলের ব্যাঙ্ক-সহ বিভিন্ন নথি খতিয়ে দেখতে শুরু করেছেন ইডি আধিকারিকরা। আর সেই নথি খতিয়ে দেখতে গিয়েই সোমার নাম উঠে এসেছে। ইডি সূত্রে খবর, ২০২০ সাল থেকে সোমা নামে জনৈক ওই মহিলার সঙ্গে কুন্তলের বেশ কয়েক বার অর্থ লেনদেন হয়েছিল। কুন্তল প্রায় ৫০ লক্ষ টাকা সোমাকে দিয়েছিলেন বলেও ইডি সূত্রে খবর। 

যদিও হৈমন্তীর নামে ফের বিস্ফোরক দাবি করলেও সোমা চক্রবর্তীকে না চেনারই দাবি করেছেন কুন্তল ঘোষ। পাশাপাশি অন্য কেউ এই রহস্যময়ীর ঘনিষ্ঠ বলেই দাবি করেছেন গ্রেফতার হওয়া তৃণমূল যুব নেতা। 

আরও পড়ুন, Naushad Siddiqui: নওশাদের জেলমুক্তি! ৪০ দিন পর ছাড়া পেলেন ISF বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.