Soumen Roy: একে একে একাত্তর, কালিয়াগঞ্জের বিধায়কের তৃণমূলে যোগ, ক্রমশ কমছে BJP-র বিধায়ক সংখ্যা

কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

Updated By: Sep 4, 2021, 05:26 PM IST
Soumen Roy: একে একে একাত্তর, কালিয়াগঞ্জের বিধায়কের তৃণমূলে যোগ, ক্রমশ কমছে BJP-র বিধায়ক সংখ্যা

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরের উপনির্বাচন ঘোষণার দিনেই কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। কলকাতায় তৃণমূল ভবনে তিনি যোগদান করেন তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়, মৃদুল  গোস্বামী এবং কানহাইয়ালাল আগরওয়ালের উপস্থিতিতে।

পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে বলেন, উত্তরবঙ্গের উন্নয়নের স্বার্থে, তৃণমূলে যোগদান করলেন সৌমেন রায়। তিনি আরোও বলেন যে অনেকেই তৃণমূলে ফেরত আসতে চেয়ে আবেদন করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে আলোচনা করে ধীর ধীরে তাদেরকে ফেরত নেওয়া হবে। 

আরও পড়ুন: Mamata Banerjee: ভবানীপুরে উপনির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা, উত্তরবঙ্গ সফর বাতিল মুখ্যমন্ত্রীর

যোগদানের পরে সৌমেন রায় বলেন যে ছাত্র রাজনীতির সময় থেকেই তিনি তৃণমূলের সাথে যুক্ত। মাঝে যে কিছুদিন তিনি বিজেপিতে যোগদান করেন এবং বিধায়ক হন সেটা ওনার ভুল ছিল বলে তিনি মনে করেন। তিনি আরও বলেন যে শুধু তিনিই নয় আরও অনেকেই ফেরত আসবেন।

সৌমেন রায় তৃণমূলে যোগদানের পরে বিজেপির বিধায়ক সংখ্যা ৭৭ থেকে কমে হলো ৭১। জগন্নাথ সরকার এবং নিশীথ প্রামানিক সাংসদ থাকতে চেয়ে আগেই পদত্যাগ করেন। তারপরে মুকুল রায়, তন্ময় ঘোষ, বিশ্বজিৎ দাস এবং সৌমেন রায় একে একে দলত্যাগ করেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.