বিক্রমের গাড়িতে পাওয়া বোতলে কী ছিল? জানা গেল ফরেনসিক রিপোর্টে

সনিকা মামলায় আরও চাঞ্চল্যকর তথ্য পুলিসের হাতে। বিক্রমের গাড়িতে পাওয়া বোতলে অ্যালকোহলই ছিল। শুধু গাড়িতে নয়, হোটেলেও মদ্যপান করেন বিক্রম। উল্লেখ করা হয়েছে ফরেনসিক রিপোর্টে। যদিও পুলিস সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় বিক্রম চ্যাটার্জি দাবি করেন, তিনি মদ্যপান করেননি। গাড়ির মধ্যে ঠাণ্ডা পানীয় পান করছিলেন। এমনকি তিনি পার্টিতেও মদ্যপান করেননি বলে দাবি করেন। পরে অবশ্য বয়ান বদলে জানান, মদ্যপান করলেও তিনি মত্ত ছিলেন না।

Updated By: Jul 7, 2017, 10:26 AM IST
বিক্রমের গাড়িতে পাওয়া বোতলে কী ছিল? জানা গেল ফরেনসিক রিপোর্টে

ওয়েব ডেস্ক: সনিকা মামলায় আরও চাঞ্চল্যকর তথ্য পুলিসের হাতে। বিক্রমের গাড়িতে পাওয়া বোতলে অ্যালকোহলই ছিল। শুধু গাড়িতে নয়, হোটেলেও মদ্যপান করেন বিক্রম। উল্লেখ করা হয়েছে ফরেনসিক রিপোর্টে। যদিও পুলিস সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় বিক্রম চ্যাটার্জি দাবি করেন, তিনি মদ্যপান করেননি। গাড়ির মধ্যে ঠাণ্ডা পানীয় পান করছিলেন। এমনকি তিনি পার্টিতেও মদ্যপান করেননি বলে দাবি করেন। পরে অবশ্য বয়ান বদলে জানান, মদ্যপান করলেও তিনি মত্ত ছিলেন না।

প্রসঙ্গত, সনিকা সিং মৃত্যুকাণ্ডে গ্রেফতার অভিনেতা বিক্রম চ্যাটার্জি । কসবার অ্যাক্রোপলিস মলের কাছ থেকে গভীর রাতে তাঁকে গ্রেফতার করা হয়। অনিচ্ছাকৃত খুনের মামলায় তাঁকে গ্রেফতার করে টালিগঞ্জ থানা ও কলকাতা গোয়েন্দা পুলিস । আজ তাঁকে আলিপুর আদালতে তোলা হবে। পুলিস সূত্রে খবর, বিক্রমকে নিজেদের হেফাজতে চাইতে আদালতে আবেদন জানাবে পুলিস। সেই রাতে কীভাবে ঘটনাটি ঘটে?  কীভাবে তিনি গাড়ি চালাচ্ছিলেন? কীভাবে সনিকার মৃত্যু হল? এ সমস্ত প্রশ্নেরই উত্তর পেতে চাইছেন তদন্তকারীরা।

সনিকা সিং মৃত্যুকাণ্ডে গ্রেফতার অভিনেতা বিক্রম চ্যাটার্জি

.