Anish Khan Case: আনিসের বাবাকে ক্ষমা চাওয়ার নির্দেশ, হাইকোর্টে তদন্ত রিপোর্ট জমা দিল সিট

আনিস খানের বাবার মন্তব্যে উষ্মা প্রকাশ বিচারপতির।

Updated By: Apr 19, 2022, 03:19 PM IST
Anish Khan Case: আনিসের বাবাকে ক্ষমা চাওয়ার নির্দেশ, হাইকোর্টে তদন্ত রিপোর্ট জমা দিল সিট

নিজস্ব প্রতিবেদন: আনিস খান মৃত্যু মামলার (Anish Khan Case) তদন্তে কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) রিপোর্ট জমা দিল সিট। ৮২ পাতার রিপোর্ট পেশ করা হল আদালতে। একই সঙ্গে আনিস খানের বাবার একটা বক্তব্য নিয়ে উষ্মা প্রকাশ করেছেন বিচারপতি।

"গতকাল সালেম খান বলেছেন, মুখ্যমন্ত্রীর চাপে এজলাসে বসেননি বিচারপতি রাজশেখর মান্থা।" এই মর্মে মঙ্গলবার মামলার শুনানির সময়  বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেন আইনজীবী অচিন্ত্য বন্দ্যোপাধ্যায়। এরপরই ক্ষোভ প্রকাশ করেন বিচারপতি। রাজশেখর মান্থা বলেন, "ওনার বিশ্বাস না থাকলে আমরা মামলা ছেড়ে দিতে পারি"। যদিও বিচারপতিকে মামলা না ছাড়ার জন্য অনুরোধ করেন রাজ্যের অ্য়াডভোকেট জেনারেল। আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, " যদি সালেম খান এ রকম কিছু বলে থাকেন, তার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। সালেম খান একজন সাধারণ কৃষক। তাঁর ছেলে মারা গিয়েছে। তিনি মানসিক চাপে রয়েছেন। তিনি আদালতের নিয়ম জানেন না। এত শিক্ষিত মানুষ তিনি নন। ভুল হলে আমরা ক্ষমাপ্রার্থী।" এরপরই আনিস খানের বাবাকে হলফনামা দিয়ে ক্ষমা চাওয়ার নির্দেশ দেন বিচারপতি।

সূত্রের খবর আদালতে জমা দেওয়া ৮২ পাতার রিপোর্ট জানা হয়েছে, "তদন্ত প্রায় শেষ। হায়দারবাদ ফরেনসিক ল্যাব থেকে রিপোর্ট এসে গিয়েছে। কলকাতার ফরেনসিক ল্যাবের রিপোর্ট আসা বাকি রয়েছে। চার্জশিট পেশের দোরগোড়ায় সিট। পলিগ্রাফ টেস্ট করা হয়েছে।" আগামী সোমবার মামলার পরবর্তী শুনানী। এরমধ্য়ে রিপোর্ট দেখে বিকাশরঞ্জন ভট্টাচার্যকে জানাতে হবে যে রিপোর্টে কোনও খামতি রয়েছে কিনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.