মৃত ওষুধ জ্যান্ত করার কারবার তদন্তে চাঞ্চল্যকর তথ্য

মৃত ওষুধ জ্যান্ত করার কারবার। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। নাম উঠে আসছে দুই  নামী ওষুধ প্রস্তুতকারী সংস্থার। গোয়েন্দাদের দাবি, জেরায় ২ অভিযুক্ত জানিয়েছে, জাতীয় স্তরের ওই ২ সংস্থা মেয়াদ উত্তীর্ণ ওষুধের ডেট পরিবর্তন করতে বরাত দেয় এই চক্রকে। ফের এই ওষুধই ঘুরিয়ে বাজারে ছাড়া হয়। ২ কোম্পানির কর্তাদের জেরা করবে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। কোথায় কোথায় এই ওষুধ ছাড়া হয়েছে, তাও ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছে পুলিস।

Updated By: Mar 10, 2017, 12:31 PM IST
মৃত ওষুধ জ্যান্ত করার কারবার তদন্তে চাঞ্চল্যকর তথ্য

ওয়েব ডেস্ক: মৃত ওষুধ জ্যান্ত করার কারবার। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। নাম উঠে আসছে দুই  নামী ওষুধ প্রস্তুতকারী সংস্থার। গোয়েন্দাদের দাবি, জেরায় ২ অভিযুক্ত জানিয়েছে, জাতীয় স্তরের ওই ২ সংস্থা মেয়াদ উত্তীর্ণ ওষুধের ডেট পরিবর্তন করতে বরাত দেয় এই চক্রকে। ফের এই ওষুধই ঘুরিয়ে বাজারে ছাড়া হয়। ২ কোম্পানির কর্তাদের জেরা করবে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। কোথায় কোথায় এই ওষুধ ছাড়া হয়েছে, তাও ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন জিওমি-ওপোকে টেক্কা দিতে বাজারে আসছে সলমন খানের নিজের স্মার্টফোন!

অন্যদিকে, আসানসোলের কেন্দা এলাকার বাহাদুরপুর জঙ্গল থেকে উদ্ধার হল একটি নরকঙ্কাল। কঙ্কালের পাশে মোবাইল ও মনি ব্যাগ মিলেছে। নরকঙ্কালটি প্রথম নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তাঁরাই খবর দেয় পুলিসে। ঘটনাস্থলে কেন্দা ফাঁড়ি থেকে পুলিস পৌছে নরকঙ্কালটি উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে তা পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্তে জামুরিয়া থানার পুলিস।

আরও পড়ুন কিডনি ড্যামেজের লক্ষণগুলি জেনে নিন

.