ছাত্রনেতা শঙ্কুদেব পণ্ডা এবার পরিচালকের ভূমিকায়!

ছাত্রনেতা শঙ্কু এবার পরিচালকের ভূমিকায়। তিন মাসের মধ্যে মুক্তি পাচ্ছে তাঁর পলিটিক্যাল থ্রিলার। কমরেড। দিনরাত এক করে আপাতত তারই শুটিং চলছে। কমরেড। বাম জমানার জমি আন্দোলন নিয়ে ছবি। শঙ্কুর নিজের ভাষায় পলিটিক্যাল থ্রিলার। রাজ্যের একাধিক লোকেশনে শুটিং। গড়বেতার পাট শেষ। কলকাতায় চলছে ইনডোর। শুটিং বাকি সিঙ্গুর, নন্দীগ্রাম ও শান্তিনিকেতনে। ছবির বিষয়বস্তু এখনও খোলসা করেননি পরিচালক। কিন্তু, দৃশ্যায়নের পটভূমি বলে দিচ্ছে অনেক কিছু। ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাহেব চট্টোপাধ্যায় ও খরাজ মুখোপাধ্যায়।

Updated By: Feb 5, 2017, 07:07 PM IST
ছাত্রনেতা শঙ্কুদেব পণ্ডা এবার পরিচালকের ভূমিকায়!

ওয়েব ডেস্ক: ছাত্রনেতা শঙ্কু এবার পরিচালকের ভূমিকায়। তিন মাসের মধ্যে মুক্তি পাচ্ছে তাঁর পলিটিক্যাল থ্রিলার। কমরেড। দিনরাত এক করে আপাতত তারই শুটিং চলছে। কমরেড। বাম জমানার জমি আন্দোলন নিয়ে ছবি। শঙ্কুর নিজের ভাষায় পলিটিক্যাল থ্রিলার। রাজ্যের একাধিক লোকেশনে শুটিং। গড়বেতার পাট শেষ। কলকাতায় চলছে ইনডোর। শুটিং বাকি সিঙ্গুর, নন্দীগ্রাম ও শান্তিনিকেতনে। ছবির বিষয়বস্তু এখনও খোলসা করেননি পরিচালক। কিন্তু, দৃশ্যায়নের পটভূমি বলে দিচ্ছে অনেক কিছু। ছবিতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাহেব চট্টোপাধ্যায় ও খরাজ মুখোপাধ্যায়।

আরও পড়ুন আসন্ন বাজেট অধিবেশনেই শিক্ষা বিল আনছে সরকার, জানালেন শিক্ষামন্ত্রী

সাংবাদিক থেকে রাজনীতিক। দাপুটে ছাত্রনেতা। তারপর একের পর এক বিতর্ক। দল দূরত্ব বাড়িয়েছে। শঙ্কু এখন সরাসরি রাজনীতিতে নেই। তবে রাজনীতি থেকে খুব দূরেও নেই।রিলের রাজনীতিতে ভর করেই কি রিয়েলের রাজনীতিতে ফিরবেন? শঙ্কু হ্যাঁ বা না কিছুই বলেননি।

আরও পড়ুন  যাত্রীদের সুবিধার জন্য ইস্ট-ওয়েস্ট মেট্রোর রুট আরও বাড়ানোর উদ্যোগ

.