শিনা বোরা হত্যাকাণ্ডে গ্রেফতার ইন্দ্রাণী মুখার্জির প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না

Updated By: Aug 27, 2015, 10:09 AM IST
শিনা বোরা হত্যাকাণ্ডে গ্রেফতার ইন্দ্রাণী মুখার্জির প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যারহস্যে ইন্দ্রাণীর প্রথম স্বামী সঞ্জীব খান্নাকে গ্রেফতার করা হয়েছে। আজ তাঁকে দীর্ঘক্ষণ জেরার পর গ্রেফতার করে মুম্বই পুলিস। হেস্টিংস এলাকার চ্যাপেল রোডের বাসিন্দা সঞ্জীবকে ট্রানজিট রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়া হবে।

ইন্দ্রাণীর বয়ানে উঠে এসেছিল সঞ্জীবের নাম। এরপরই তাঁকে জেরা করা হয়। কিন্তু জেরায় সঞ্জীবের বক্তব্য অসঙ্গতি থাকায় গ্রেফতার করা হল।

শিনা বোরা হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর মোড়। শিনা বোরা তাঁরে মেয়েই। চাপের মুখে মেনে নেন ইন্দ্রাণী মুখার্জি। সকালেই একই দাবি করেন সিনা বোরার দাদার। এরপরেই ঘুরে যায় তদন্তের মোড়। জেরায় চাপের মুখে শেষমশে সত্যি কবুল করেন ইন্দ্রাণী।  সম্পর্কের টানাপোড়েনের জেরেই তাঁকে বোন বলে পরিচয় দিতেন বলেও পুলিসকে জানিয়েছেন ইন্দ্রাণী। পুলিস আরও জানতে পেরেছে, ধৃতের আদি বাড়ি অসমে।

সূত্রের খবর, ইন্দ্রানী মুখার্জি ওরফে ইন্দ্রাণী বোরার অতীতের সঙ্গেই লুকিয়ে গোটা ঘটনার  রহস্য। সেই রহস্যের জট খুলতে দফায় দফায় ইন্দ্রাণীকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। তদন্তের স্বার্থে এবার কলকাতা এবং অসমে যাবে মুম্বই পুলিস। পুলিস আরও জেনেছে যে, অতীতে এ রাজ্যের এক বিখ্যাত চা বাগান মালিকের সঙ্গে সম্পর্ক ছিল ইন্দ্রানীর।  পিটার মুখার্জি অবশ্য জানিয়েছেন, তিনি এইসব কিছুই জানতেন না।

বাড়িতে অশান্তি তৈরি হয়, তাঁর ছেলে মিখাইলের সঙ্গে সিনার সম্পর্ককে কেন্দ্র করে। সিনাকে আমেরিকায় পাঠিয়ে দিয়েছেন বলে জানান ইন্দ্রাণী। কিন্তু শিনা যে ইন্দ্রাণীর মেয়ে , সেই সম্পর্কে কোন ধারনাই ছিল না পিটারের। পুলিসের কাছে ইন্দ্রাণীর স্বীকারোক্তির পর গোটা ঘটনাটাই একটা নাটকীয় মোড় নিল। গতকাল সন্ধ্যায় শিনা বোরা হত্যাকান্ডের মামলায় ইন্দ্রাণীকে গ্রেফতার করে মুম্বইয়ের খার থানার পুলিস। ৩১ অগাস্ট পর্যন্ত পুলিস হেফাজতে থাকবেন ইন্দ্রাণী। 

.