গুড বাই... কিশোরের আত্মহত্যার একমাত্র সাক্ষ্মী থাকল ফেসবুক

ফেসবুকে স্টেটাস আপডেট করে আত্মঘাতী হল কিশোর। গলায় দড়ি দেওয়ার আগে ফেসবুকে লিখে গেল গুডবাই। পশ্চিম পুঁটিয়ারির ঘটনা। আত্মঘাতী কিশোরের নাম সম্প্রীত বন্দ্যোপাধ্যায়। গিটারের শখ ছিল। সোশ্যাল নেটওয়ার্কেও সময় কাটাত সে। পরীক্ষায় ফল আশানুরূপ না হওয়ায় এই নিয়েই বকাবকি করেন বাবা মা। তাই রাতেই নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নেয় সম্প্রীত। আজ উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ।  

Updated By: Jan 19, 2017, 04:12 PM IST
গুড বাই... কিশোরের আত্মহত্যার একমাত্র সাক্ষ্মী থাকল ফেসবুক

য়েব ডেস্ক: ফেসবুকে স্টেটাস আপডেট করে আত্মঘাতী হল কিশোর। গলায় দড়ি দেওয়ার আগে ফেসবুকে লিখে গেল গুডবাই। পশ্চিম পুঁটিয়ারির ঘটনা। আত্মঘাতী কিশোরের নাম সম্প্রীত বন্দ্যোপাধ্যায়। গিটারের শখ ছিল। সোশ্যাল নেটওয়ার্কেও সময় কাটাত সে। পরীক্ষায় ফল আশানুরূপ না হওয়ায় এই নিয়েই বকাবকি করেন বাবা মা। তাই রাতেই নিজেকে শেষ করে ফেলার সিদ্ধান্ত নেয় সম্প্রীত। আজ উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ।  সম্প্রীত স্বামী প্রণবাননদ বিদ্যালয়ের ছাত্র। ক্লাস ইলেভেনের বাণিজ্য বিভাগের ছাত্র ছিল সম্প্রীত। 

 

কেরিয়ারের ইদুর দৌড়ে হারিয়ে যাচ্ছে কৈশোরের স্বপ্ন। সেই শূন্যস্থান দখল করে নিচ্ছে ভার্চুয়াল ওয়ার্ল্ড। বাবা-মায়ের থেকে বেশি কাছে চলে আসছে ফেসবুকের বন্ধুরা। সম্প্রীতের মৃত্যুর এই ব্যাখ্যাই করছেন মনোবিদরা। তবে সম্প্রীতের আত্মহত্যায় তাঁর স্কুলের এক শিক্ষকের দিকেই আঙুল তুলছে পরিবার ও বন্ধুরা। প্রণবানন্দ বিদ্যাপীঠের ছাত্র সম্প্রীত। প্রণব দত্ত নামে এক শিক্ষকের মানসিক অত্যাচারেই সে অতিষ্ঠ ছিল বলে অভিযোগ সকলের। 

 

 

.