সল্টলেকে বেপরোয়া অটোর দাপট যেন কমছেই না!

ফের অটোর দৌরাত্ম্য সল্টলেকে। BB ব্লকে গাড়ি পার্ক করার সময় চিকিত্সকের গাড়িতে ধাক্কা বেপরোয়া অটোর। বাড়ির ভেতর ঢুকে যায় অটো এবং গাড়ি। গুরুতর আহত অটোর ১ যাত্রী। ঘটনার পর থেকেই পলাতক অটোচালক। 

Updated By: Dec 21, 2016, 10:49 PM IST
সল্টলেকে বেপরোয়া অটোর দাপট যেন কমছেই না!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ফের অটোর দৌরাত্ম্য সল্টলেকে। BB ব্লকে গাড়ি পার্ক করার সময় চিকিত্সকের গাড়িতে ধাক্কা বেপরোয়া অটোর। বাড়ির ভেতর ঢুকে যায় অটো এবং গাড়ি। গুরুতর আহত অটোর ১ যাত্রী। ঘটনার পর থেকেই পলাতক অটোচালক। 

তখন প্রায় দুপুর দেড়টা। সল্টলেক BB ব্লকে নিজের বাড়ির সামনে গাড়ি পার্ক করছিলেন চিকিত্সক জি সি ঘোষ। হঠাতই দুরন্ত গতিতে ছুটে আসা একটি অটো তাঁর গাড়ির পেছনে ধাক্কা মারে। গেট খোলা থাকায় অটো এবং গাড়ি চিকিত্সকের বাড়ির ভেতরে ঢুকে যায়। গুরুতর আহত হন অটোর এক যাত্রী। তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন- সল্টলেকে ফের অটো দৌরাত্ম্য

এর আগেও বেশ কয়েকটি ঘটনায় সামনে এসেছে বেপরোয়া অটোর দৌরাত্ম্য। সিটি সেন্টারের সামনে বাস-অটোর মুখোমুখি সংঘর্ষ। মৃত্যু হয় অটোচালকের। সল্টলেকের বৈশাখীর কাছে অটো-গাড়ি ধাক্কায় আহত হন  চারজন। বিধাননগর উত্তর থানার সামনে বেপরোয়া অটো চালানোর প্রতিবাদ করে সিভিক পুলিস। সিভিক পুলিসদের ওপর চড়াও হয় অটোচালকরা। বারবার এমন ঘটনায় হুঁশ ফেরেনি। বরং অটোর দৌরাত্ম্য আরও বেড়েছে। বুধবারের  ঘটনা আরও একবার তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

.