চাকরি দেওয়ার নামে প্রতারণা, এবার সল্টলেকে পাকড়াও ভুয়ো ইডি অফিসার

এলাকার এক ওষুধের দেকানে যাতায়াত থেকে সৌরভের সঙ্গে পরিচয় হয় এক বিডি ব্লকের এক ব্যক্তির

Updated By: Jul 7, 2021, 04:57 PM IST
চাকরি দেওয়ার নামে প্রতারণা, এবার সল্টলেকে পাকড়াও ভুয়ো ইডি অফিসার

নিজস্ব প্রতিবেদন: দেবাঞ্জন দেব, সনাতন রায়চৌধুরী, রাধারানী বিশ্বাস-পুলিসের জালে একের পর এ জালিয়াত। এবার সল্টলেকে পাকড়াও ভুয়ো ইডি অফিসার।

চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ রয়েছে এই নকল ইডি অফিসারের বিরুদ্ধে। আজ সকালে সল্টলেকের পূর্বাচল ক্লাস্টারে হাতে নাতে ধরা পড়ে যায় সৌরভ শঙ্কর চৌধুরী নামে ওই প্রতারক।

আরও পড়ুন-করোনা টিকাকরণে ১০০০ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা আজিম প্রেমজির

এলাকার এক ওষুধের দেকানে যাতায়াত থেকে সৌরভের সঙ্গে পরিচয় হয় এক বিডি ব্লকের এক ব্যক্তির। সেই পরিচয়ের সূত্রে ধরে ওই ব্যক্তির বাড়িতে যায় সে। নিজেকে ইডি অফিসার হিসেবে পরিচয় দিয়ে ওই ব্যক্তিকে বলে, আপনার মেয়ের চাকরি করে দেব। তবে ইন্টারভিউয়ের জন্য কিছু টাকা লাগবে। রাজী হয়ে যান ওই ব্যক্তি। কয়েক বারে তার কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে ৬৮ হাজার টাকা নেয় সৌরভ।

এদিকে, চাকরি বা ইন্টারভিউয়ের ডাক না পেয়ে সৌরভের কাছে টাকা ফেরত চান ভদ্রলোক। শুরু হয়ে ঘোরানোর পালা। সন্দেহ হওয়ার সৌরভের ব্যাপারে খোঁজ খবর শুরু হয়। জানা যায় সে একটা ঠগ। ইডি-র কোনও অফিসারই নয়।

আরও পড়ুন-ভুয়ো সিআইডি অফিসার সেজে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, অবশেষে পুলিসের জালে রাধারানী

ওই খবর জানার পর আজ সকালে পরিবারের লোকজন নিয়ে পূর্বাচল ক্লাস্টারে যান। সেখানে গিয়ে ওখানকার কমিটিকে বিষয়টি জানান। তারা গিয়ে অভিযুক্ত সৌরভকে ধরে বিধাননগর দক্ষিণ থানার হাতে তুলে দেয়। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.