দিলীপদাকে নিয়ে দুঃখ হয়, একাই লড়ে গিয়েছেন, আজ যেন অবহেলিত, উপলব্ধি Firhad-র

বিজেপির শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্ত নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

Updated By: Jul 7, 2021, 04:50 PM IST
দিলীপদাকে নিয়ে দুঃখ হয়, একাই লড়ে গিয়েছেন, আজ যেন অবহেলিত, উপলব্ধি Firhad-র

নিজস্ব প্রতিবেদন: বাংলা থেকে কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন ৪ জন। দিলীপ ঘোষের নাম ঘোরাফেরা করলেও মন্ত্রী হচ্ছেন না তিনি। বিজেপির শীর্ষ নেতৃত্বের সিদ্ধান্ত নিয়ে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তবে ব্যক্তিগতভাবে তাঁর উপলব্ধি, অবহেলার শিকার দিলীপ ঘোষ (Dilip Ghosh)।      

কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদল নিয়ে সাংবাদিকদের প্রশ্নে বুধবার ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন,'এটা ওঁদের দলের ব্যাপার। এটা নিয়ে আমি কী বলব! কে পাবে না পাবে এটা ওঁদের ব্যাপার। আমি তো বিজেপির সদস্য নই। বিজেপির নীতিকে বিশ্বাসও করি না। দেখা যাক হাফ প্যান্টের জায়গায় ফুলপ্যান্ট পরে কিনা।'

দিলীপ ঘোষ মন্ত্রী হচ্ছেন না। কী বলবেন? ফিরহাদের কথায়,'দিলীপদাকে নিয়ে সত্যিই দুঃখ হয়। বিজেপির আজকের অস্তিত্বের নেপথ্যে দিলীপদা। একাই লড়ে গিয়েছেন। আজকে সেই লোকটা কোথাও যেন অবহেলিত হয়েছেন। এটা আমার নিজের উপলব্ধি। দলের তরফে বলছি না।' 

২০১৯ সালে মোদী দ্বিতীয়বার ক্ষমতায় ফেরার পর শোনা যাচ্ছিল পূর্ণমন্ত্রী করা হতে পারে দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। সূত্রের খবর, রাজ্য সভাপতিই চাননি। তিনি বাংলায় বিজেপিকে ক্ষমতায় আনতে সংগঠনেই থাকতে চেয়েছিলেন। চলতি বছর ডিসেম্বরে শেষ হচ্ছে দিলীপের রাজ্য সভাপতি পদের মেয়াদ। তার আগে দিলীপকে কেন্দ্রীয় মন্ত্রী করা হতে পারে বলে জল্পনা চলছিল একটা মহলে। তবে দিলীপ এবারও মন্ত্রী হচ্ছেন না। বাংলা থেকে কেন্দ্রীয় মন্ত্রিসভায় ঠাঁই পেতে চলেছেন শান্তনু ঠাকুর, নিশীথ প্রামাণিক, সুভাষ সরকার ও জন বার্লা।

আরও পড়ুন- Dilip-র জায়গায় BJP-র রাজ্য সভাপতি পদে 'বাংলার মেয়ে'কে চাইছে কেন্দ্রীয় নেতৃত্ব!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.