সারদাকাণ্ডে গ্রেফতার অসমের গায়ক সদানন্দ গগৈ

সারদা কেলেঙ্কারির তদন্তে অসমের প্রখ্যাত গায়ক এবং অ্যাড ফিল্ম মেকার সদানন্দ গগৈকে গ্রেফতার করল সিবিআই। সদানন্দ গগৈ সারদার জন্য একটি প্রমোশনাল অ্যাডফিল্ম বানাতে সুদীপ্ত সেনের থেকে চার কোটি টাকা নিয়েছিলেন। সেই টাকার অনেকটাই তিনি তছরুপ করেন বলে অভিযোগ। এছাড়াও সদানন্দ গগৈ অসমের প্রাক্তন মন্ত্রী ও প্রখ্যাত রাজনীতিক হিমন্ত বিশ্বশর্মার ঘনিষ্ঠ। হিমন্ত বিশ্বশর্মা তাঁর কাছ থেকে চাপ দিয়ে টাকা আদায় করেছিলেন বলে অভিযোগ সুদীপ্ত সেনের।

Updated By: Sep 12, 2014, 07:54 PM IST
সারদাকাণ্ডে গ্রেফতার অসমের গায়ক সদানন্দ গগৈ

কলকাতা: সারদা কেলেঙ্কারির তদন্তে অসমের প্রখ্যাত গায়ক এবং অ্যাড ফিল্ম মেকার সদানন্দ গগৈকে গ্রেফতার করল সিবিআই। সদানন্দ গগৈ সারদার জন্য একটি প্রমোশনাল অ্যাডফিল্ম বানাতে সুদীপ্ত সেনের থেকে চার কোটি টাকা নিয়েছিলেন। সেই টাকার অনেকটাই তিনি তছরুপ করেন বলে অভিযোগ। এছাড়াও সদানন্দ গগৈ অসমের প্রাক্তন মন্ত্রী ও প্রখ্যাত রাজনীতিক হিমন্ত বিশ্বশর্মার ঘনিষ্ঠ। হিমন্ত বিশ্বশর্মা তাঁর কাছ থেকে চাপ দিয়ে টাকা আদায় করেছিলেন বলে অভিযোগ সুদীপ্ত সেনের।

এতেও সদানন্দ গগৈয়ের বড় ভূমিকা ছিল বলে অভিযোগ। সদানন্দ গগৈকে আর্থিক তছরুপ এবং ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতার করেছে পুলিস। আগামিকাল তাঁকে আলিপুর আদালতে পেশ করা হবে।

 

.