রোজভ্যালি কাণ্ডে কী এবার বলিউডও CBI রাডারে?

বহুদূর জল গড়িয়েছে। তদন্ত যত এগোচ্ছে ততই বাড়ছে রহস্য। চিটফান্ড কাণ্ডে একের পর নতুন তথ্য সামনে আসতেই চোখ কপালে উঠছে আম আদমির। এরাও রোজভ্যালি কাণ্ডে জড়িয়ে গেলেন? এই প্রশ্নটাই এখন সবার মুখে মুখে। রাজনীতির ময়দান থেকে খেলার ময়দান, রজনৈতিক ব্যক্তিত্ব থেকে চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেত্রী, রোজভ্যালি কাণ্ডে জড়িয়ে পড়ছেন তাবড় থেকে আরও তাবড়রা। প্রভাবশালীদের তালিকা দিনে দিনে বেড়েই চলেছে। এবার CBI রাডারে হয়ত বলিউডও! 

Updated By: Jan 13, 2017, 01:18 PM IST
রোজভ্যালি কাণ্ডে কী এবার বলিউডও CBI রাডারে?

কলকাতা: বহুদূর জল গড়িয়েছে। তদন্ত যত এগোচ্ছে ততই বাড়ছে রহস্য। চিটফান্ড কাণ্ডে একের পর নতুন তথ্য সামনে আসতেই চোখ কপালে উঠছে আম আদমির। এরাও রোজভ্যালি কাণ্ডে জড়িয়ে গেলেন? এই প্রশ্নটাই এখন সবার মুখে মুখে। রাজনীতির ময়দান থেকে খেলার ময়দান, রজনৈতিক ব্যক্তিত্ব থেকে চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেত্রী, রোজভ্যালি কাণ্ডে জড়িয়ে পড়ছেন তাবড় থেকে আরও তাবড়রা। প্রভাবশালীদের তালিকা দিনে দিনে বেড়েই চলেছে। এবার CBI রাডারে হয়ত বলিউডও! 

 

কান টানলে মাথা আসে! এই প্রবাদ বাক্য আজকের নয়। রোজভ্যালি কাণ্ডেও এমনটাই মনে করা হচ্ছিল, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কান ধরে টেনেছে, এবার খুব শীঘ্রই মাথার খোঁজ মিলবে। তবে যেভাবে তদন্ত এগোচ্ছে তাতে তো কেঁচো খুড়তে কেউটে না বেড়িয়ে পরে। টলিউডের এক বিখ্যাত নায়িকার সঙ্গে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর নাম জড়িয়েছে অনেক আগেই। এবার কলকাতা নাইট রাইডার্সের নাম জড়াতেই রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছেন রোজভ্যালি তদন্তে গোয়ান্দাদের জেরার মুখোমুখি হতে পারে বি-টাউনের প্রভাবশালীদেরও। 

 

আইপিএলে এর আগেও বহুবার কালির দাগ লেগেছে। কখনও ম্যাচ ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছে ক্রিকেটারের আবার কখনও স্পট ফিক্সিংয়ে মদত দিয়েছেন দলের কর্ম কর্তারা। এবার রাজ্যের সব থেকে বড় কেলেঙ্কারিগুলোর মধ্যে একটি রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে নাম জুড়ল বলিউড তারকা শাহরুখ-জুহির মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্সের। এটা আর আলাদা করে বলে দিতে হবে না, রোজভ্যালি গ্রুপ কলকাতা নাইট রাইডার্সের অন্যতম একটি স্পনসর। দলের জার্সিতেও রয়েছে স্পনসর রোজভ্যালির লোগো। বিজ্ঞাপনেও বহুবার দেখা গিয়েছে বলিউড বাদশা শাহরুখ খানকে। এর আগে ইডি রোজভ্যালি কাণ্ডে কলকাতা নাইট রাইডার্সের এক প্রভাবশালী কর্মকর্তাকে রোজভ্যালির সঙ্গে তাদের চুক্তি নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এরপর যদি CBI বি-টাউনের কোনও তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে তাতেও আর অবাক হওয়ার কিছু থাকবে না, মনে করছেন রানৈতিক বিশ্লেষকরা।

 

একনজরে দেখে নিন কলকাতা নাইট রাইডার্সের মালিক কারা?

শাহরুখ খান, জুহি চাওলা, জয় মেহতা, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট

(উল্লেখ্য কলকাতা নাইট রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন ভেঙ্কি মাইসোর) 

 

 

.