রাতের শহরে বেলেঘাটার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা গাড়ির

রাতের কলকাতায় ফের দুর্ঘটনা। আহত হলেন দুজন। রবিবার রাত দশটা নাগাদ বেলেঘাটার কাছে ফ্লাইওভার থেকে নামছিল একটি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা মারে সেটি। তারপর আর একটি গাড়িতে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ফ্লাইওভারের কাছের গার্ডরেল ছিটকে ধাক্কা মারে আর একটি গাড়িতে। প্রগতি ময়দান থানার পুলিস ঘটনাস্থলে পৌছয়।

Updated By: Mar 20, 2017, 09:29 AM IST
রাতের শহরে বেলেঘাটার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা গাড়ির

ওয়েব ডেস্ক: রাতের কলকাতায় ফের দুর্ঘটনা। আহত হলেন দুজন। রবিবার রাত দশটা নাগাদ বেলেঘাটার কাছে ফ্লাইওভার থেকে নামছিল একটি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা মারে সেটি। তারপর আর একটি গাড়িতে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় ফ্লাইওভারের কাছের গার্ডরেল ছিটকে ধাক্কা মারে আর একটি গাড়িতে। প্রগতি ময়দান থানার পুলিস ঘটনাস্থলে পৌছয়।

এদিকে, সল্টলেকের পানশালায় মারামারির ঘটনায় গ্রেফতার গ্রুপ অফ বারস-এর কর্ণধার জগজিত্‍ সিং। রবিবার তাঁকে দিল্লি থেকে গ্রেফতার করে বিধাননগর কমিশনারেটের গোয়েন্দারা। আজ তাঁকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।  ১২ মার্চ ভোররাতে সিমার্স নাইটক্লাবে এক তরুণীকে ঘিরে দুদল যুবকের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনায় বেশি রাত পর্যন্ত পানশালা খোলা রাখার অনুমতি ছিল কীনা, মারামারি চলাকালীন কেন বার কর্তৃপক্ষ পুলিসকে জানায়নি, সেসব জানতেই তাঁকে জেরা করবেন গোয়েন্দারা। (আরও পড়ুন- নারদ কাণ্ডে ফাইল খতিয়ে দেখা শেষ, আগামিকালই হাইকোর্টে রিপোর্ট পেশ করতে পারে CBI)

.