মেটিয়াবুরুজ থেকে পুলিসের জালে কুখ্যাত রিয়াজ খান

পুলিসের জালে কুখ্যাত সুপারি কিলার। মেটিয়াবুরুজ থেকে রিয়াজ খানকে গ্রেফতার করেছে রবীন্দ্রনগর থানার পুলিস। তাকে হেফাজতে নেবে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। বন্দর এলাকায় বেশ কয়েকটি খুনের ঘটনায় জড়িত রিয়াজ। শনিবারও রাজাবাগান এলাকায় সে গুলি চালায় বলে জানা গেছে। রিয়াজ এবার কাকে মারার সুপারি নিয়েছিল তা জানতে তাকে জেরা করা হবে। রিয়াজের কাছ থেকে দুটি অত্যাধুনিক পিস্তল ও কার্তুজ উদ্ধার হয়েছে।

Updated By: Oct 17, 2016, 10:32 AM IST
মেটিয়াবুরুজ থেকে পুলিসের জালে কুখ্যাত রিয়াজ খান

ওয়েব ডেস্ক: পুলিসের জালে কুখ্যাত সুপারি কিলার। মেটিয়াবুরুজ থেকে রিয়াজ খানকে গ্রেফতার করেছে রবীন্দ্রনগর থানার পুলিস। তাকে হেফাজতে নেবে কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখা। বন্দর এলাকায় বেশ কয়েকটি খুনের ঘটনায় জড়িত রিয়াজ। শনিবারও রাজাবাগান এলাকায় সে গুলি চালায় বলে জানা গেছে। রিয়াজ এবার কাকে মারার সুপারি নিয়েছিল তা জানতে তাকে জেরা করা হবে। রিয়াজের কাছ থেকে দুটি অত্যাধুনিক পিস্তল ও কার্তুজ উদ্ধার হয়েছে।

আরও পড়ুন- শোকের পাথর বুকে নিয়েই ফেস্টুন হাতে মিছিলে সামিল মিতার বাবা

উল্লেখ্য, শহর ও শহরতলিতে দুর্বৃত্তদের ধরপাকরের ব্যাপারে পুলিস ও প্রশাসনকে বিশেষভাবে তত্পর হওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সেই আবহে শহরের দক্ষিণ প্রান্তের বন্দর এলাকা থেকে এই গ্রেফতারি বিশেষ তাত্পর্যপূর্ণ বলে মনে করছে পুলিস ও প্রশাসনের একাংশ।

আরও পড়ুন  কখনও মানবিক, কখনও অমানবিক, শহরে অ্যাপ ক্যাবের নানা রূপ

.