সরকারের অনুমান আজ রেড রোডে ৫০ হাজারের বেশি দর্শক আসবেন

শারদীয়া উত্সবকে বিশ্বের দরবারে তুলে ধরতে নতুন করে ব্র্যান্ডিংয়ের উদ্যোগ রাজ্য সরকারের। সেই লক্ষ্যেই বিসর্জনের আগে আজ চোখ ধাঁধানো শোভাযাত্রার আয়োজন করা হয়েছে রেড রোডে। থাকবে বাছাই করা চৌত্রিশটি দুর্গা প্রতিমা। বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত অনুষ্ঠান চলবে। তারজন্য বৃহস্পতিবার রাতভর চলল প্রস্তুতি। রেড রোডের মঞ্চে চেয়ার পাতা, আলো এবং সাউন্ড সিস্টেম লাগানোর কাজ প্রায় শেষ। এখন চলছে ফিনিশিং টাচ পর্ব। রেড রোড সজ্জার প্রস্তুতিও চলছে জোর কদমে।

Updated By: Oct 14, 2016, 08:32 AM IST
সরকারের অনুমান আজ রেড রোডে ৫০ হাজারের বেশি দর্শক আসবেন

ওয়েব ডেস্ক: শারদীয়া উত্সবকে বিশ্বের দরবারে তুলে ধরতে নতুন করে ব্র্যান্ডিংয়ের উদ্যোগ রাজ্য সরকারের। সেই লক্ষ্যেই বিসর্জনের আগে আজ চোখ ধাঁধানো শোভাযাত্রার আয়োজন করা হয়েছে রেড রোডে। থাকবে বাছাই করা ৩৯টি দুর্গা প্রতিমা। বিকেল পাঁচটা থেকে রাত আটটা পর্যন্ত অনুষ্ঠান চলবে। তারজন্য বৃহস্পতিবার রাতভর চলল প্রস্তুতি। রেড রোডের মঞ্চে চেয়ার পাতা, আলো এবং সাউন্ড সিস্টেম লাগানোর কাজ প্রায় শেষ। এখন চলছে ফিনিশিং টাচ পর্ব। রেড রোড সজ্জার প্রস্তুতিও চলছে জোর কদমে।

আরও পড়ুন জীবনের ১৮ নম্বর A মার্কা পুজোটাও এসে গেল

অনুষ্ঠান চলাকালীন রাস্তাজুড়ে চলবে আলোর খেলা। শোভাযাত্রা শুরু হবে ফোর্ট উইলিয়মের সামনে থেকে। তার আগে দুপুর আড়াইটের মধ্যে  বঙ্গবাসী মাঠে সব প্রতিমা নিয়ে আসার নির্দেশ দেওয়া হয়েছে। সরকারের অনুমান পঞ্চাশ হাজারের বেশি দর্শক আসবেন অনুষ্ঠান দেখতে। সেই জন্য জায়ান্ট স্ক্রিনেরও ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন  খারাপ ক্যাপ্টেনরা কীভাবে কত প্রতিভাবান মানুষের জীবনটা নষ্ট করে দেয়

 

.